English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

৬০ লক্ষ খরচ করে অমিতাভের মূর্তি বসালেন ভক্ত দম্পতি

- Advertisements -
Advertisements
Advertisements

তিনি শাহেনশা। দুনিয়ার কোণায় কোণায় ছড়িয়ে তার ভক্ত। ফের একবার মিলল এমনই নজির। সম্প্রতি এক প্রবাসী ভারতীয় দম্পতি মহা ধুমধাম করে বাড়িতে বিগ বির মূর্তি বসালেন। আর তার জন্য খরচ হয়েছে ৬০ লক্ষ টাকা। ছবি নেট দুনিয়ায় ভাইরাল হতেই মুখ হা নেটিজেনদের। কারা সেই দম্পতি? নিউ জার্সির এডিসন শহরের বাসিন্দা রিঙ্কু শেঠ ও গোপী শেঠ। তাদের দাবি, জীবনের প্রতিটি চড়াই-উতরাইয়ে বলিউডের ‘অ্যাংরি ইয়ংম্যান’ জড়িয়ে। অমিতাভ বচ্চন তাদের কাছে দেবতার সমান। তাই বাড়ির সামনে বিশাল কাঁচের বাক্সে প্রতিষ্ঠা করেই ফেললেন তার মূর্তি।

শুধু তাই নয়। তারা সোশ্যাল মিডিয়ায় ‘বিগ বি এক্সটেন্ডেড গ্রুপ’ নামক একটি ওয়েবসাইটও চালান। ১৯৯০ সাল থেকে আমেরিকায় বসবাস করছে ওই পরিবার। তাদের ‘গোপী পরিবার’ নামে একটি টুইটার প্রোফাইলও আছে। সেইখান থেকেই ছবি টুইট করে তারা লেখেন, শনিবার ২৭ অগস্ট আমাদের এডিসন এনজে ইউএসএ-এর নতুন বাড়ির সামনে অমিতাভ বচ্চনের মূর্তি স্থাপন করলাম।
মিঃ বচ্চনের অনেক ভক্তও মূর্তি উদ্বোধনের অনুষ্ঠানে এসেছিলেন। ৫০০ এরও বেশি ভক্ত উপস্থিত ছিলেন ওই অনুষ্ঠানে। প্রধান অতিথি ছিলেন স্থানীয় কমিউনিটি নেতা অ্যালবার্ট জাসানি। তিনিই মূর্তি উদ্বোধন করেন।
গোপী ও তার পরিবারসহ আরও অনেকেই মূর্তির সামনে ছবি তোলেন। নাচ-গানসহ এলাহী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল ঐদিন।  সংবাদমাধ্যমকে গোপী জানিয়েছেন, আমার এবং আমার স্ত্রী-এর জন্য বিগ-বি ভগবানের থেকে কোনো অংশে কম না। তার কর্মজীবন থেকে শুরু করে বাস্তব জীবন, যেভাবে তিনি জনসমক্ষে নিজেকে পরিচালনা করেন,সব আমাকে অনুপ্রাণিত করে। তিনি ভীষণই মাটির মানুষ। অন্য তারকাদের মতো না।  তিনি তার ভক্তদের স্নেহ করেন। এই কারণে আমি মনে করি, আমার বাড়ির বাইরে তার আলাদা একটি মর্যাদা থাকা উচিত।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন