English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

অঞ্জন দত্তের পরিচালনায় ওয়েব সিরিজে তমা মির্জা

- Advertisements -
Advertisements
Advertisements

কলকাতার জনপ্রিয় গায়ক, অভিনেতা ও পরিচালক অঞ্জন দত্ত প্রথমবারের মতো বাংলাদেশের ওটিটিতে কাজ করতে যাচ্ছেন। দেশের ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জের জন্য ‘দুই বন্ধু’ নামে একটি মিউজিক্যাল ওয়েব সিরিজ নির্মাণ করছেন তিনি। পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করবেন অঞ্জন দত্ত। আর সিরিজটিতে অভিনয় করবেন বাংলাদেশের অভিনেত্রী তমা মির্জাসহ দুই বাংলার একঝাঁক জনপ্রিয় অভিনয়শিল্পী।

অঞ্জন দত্তের সঙ্গে কাজ করার সুযোগে উচ্ছ্বসিত তমা মির্জা বলেন, ‘অঞ্জন দত্তের পরিচালনায় কাজ করব, এটা ভেবে অনেক উত্তেজনা কাজ করছে। দারুণ একটি গল্পে নির্মাণ হচ্ছে সিরিজটি। শিগগিরই সিরিজটির কাজ শুরু হবে। শুটিং করার পর পুরো জার্নির অভিজ্ঞতা শেয়ার করতে পারব।
শুটিং শুরুর অপেক্ষায় আছি।’দুজন বন্ধুর সংগীত ভাবনাকে কেন্দ্র করে নির্মিত হতে যাওয়া এই মিউজিক্যাল ওয়েব সিরিজটিতে বড় চমক হিসেবে থাকছে অঞ্জন দত্তের গাওয়া নতুন ছয়টি গান। বিঞ্জ অরিজিনাল ‘দুই বন্ধু’ ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন হাসিবুল হাসান তানিম।ঢাকার শ্রোতাদের গান শোনাতে গত ৩০ সেপ্টেম্বর ঢাকায় এসেছিলেন অঞ্জন দত্ত।
ওই দিন সন্ধ্যায় ঢাকার তেজগাঁওয়ের আলোকি কনভেনশন সেন্টারে ‘অঞ্জন দত্ত ইন মেট্রোপলিস’ শিরোনামের কনসার্টে গান পরিবেশন করেন তিনি। স্টেজে গান গাওয়ার ফাঁকেই তিনি নতুন এই ওয়েব সিরিজের ঘোষণা দেন।
অঞ্জন দত্ত জানিয়েছিলেন, তার পরিচালনায় কাজ করবেন বাংলাদেশ ও ভারতের অভিনয়শিল্পীরা। সিরিজটিতে উঠে আসবে আনন্দ, ভালোবাসা ও বন্ধুত্বের গল্প।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন