English

38 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

অনন্ত জলিলের দুঃখ প্রকাশ

- Advertisements -

খুবই অল্প সময়ে ঢালিউডে নাম করেন নায়ক ও প্রযোজক অনন্ত জলিল।  ২৪ ডিসেম্বর তাঁর  নতুন সিনেমা দিন-দ্য ডে মুক্তি দেবার কথা ছিল। এ ঘোষণা নিজেই জানিয়েছিলেন নায়ক। তবে কথা রাখতে পারেননি। সিনেমাটি মুক্তি না দিতে পারার কারণ জানিয়ে দুঃখ প্রকাশ করেছেন তিনি।

Advertisements

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে অনন্ত লিখেছেন, ‘আমাদের সবার কাঙ্ক্ষিত ফিল্ম দিন-দ্য ডে-এর শুভ মুক্তি ২৪ ডিসেম্বর হওয়ার কথা ছিল। আপনারা সবাই অবগত আছেন যে, আফ্রিকা মহাদেশসহ বিভিন্ন দেশে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়েছে। যার কারণে ইরানি প্রযোজকসহ দিন-দ্য ডে চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট সবাই এই ব্যয়বহুল চলচ্চিত্রের শুভ মুক্তি নিয়ে চিন্তায় আছেন।’

ছবি মুক্তি পিছিয়ে দেয়ার কারণটি ব্যাখ্যা করে অনন্ত তার ফেসবুক স্ট্যাটাসে আরও লিখেছেন, ‘ইরানি চলচ্চিত্রের বিদেশি দর্শকের বেশির ভাগ মানুষই রাশিয়া, আফ্রিকা ও মধ্যপ্রাচ্যের। বাংলাদেশ ও ইরান যৌথ প্রযোজনায় নির্মিত এই চলচ্চিত্রের মূল প্রযোজক ইরানের, যারা মূলত এই চলচ্চিত্র নির্মাণে বেশির ভাগ অর্থ ব্যয় করেছেন।

Advertisements

তাই করোনার প্রভাবে চলচ্চিত্রের আর্থিক ও অন্যান্য পারিপার্শ্বিক কথা বিবেচনা করে দিন-দ্য ডে চলচ্চিত্রের শুভ মুক্তির দিন ইরানের প্রযোজক কিছুটা পিছিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। যে কারণে আমাদের দেশে চলচ্চিত্রটি মুক্তি দেয়া সম্ভব হয়নি। তাই সব দর্শক ও আমার প্রিয় ফ্যানদের কাছে আমি দুঃখ প্রকাশ করছি। বিজনেস মিটিংয়ে দেশের বাইরে থাকায় বিষয়টি জানাতে দেরি হলো।’

দিন-দ্য ডে ইরান-বাংলাদেশ যৌথ প্রযোজনার অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র। পরিচালনা করছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। এতে অভিনয় করেছেন অনন্ত-বর্ষাসহ ইরানের অভিনয়শিল্পীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন