English

36 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
- Advertisement -

অনন্যাকে যেভাবে প্রকাশ্যে কটাক্ষ করলেন কঙ্গনা

- Advertisements -

কয়েক বছর আগে বড় পর্দায় আত্মপ্রকাশ করেছেন বলিউড অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। বলিপাড়ায় নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে পরিচিত মুখ তিনি। এরই মধ্যে বেশ কয়েকটি ছবিতে কাজ করে ফেলেছেন অনন্যা। অভিনয় ছাড়া আর কী বিষয়ে পারদর্শী তিনি? এমন প্রশ্নের জবাবে আর পাঁচটা সাধারণ প্রশ্নের মতো উত্তর দেননি অনন্যা। তিনি জানান, জিহ্বা দিয়ে নিজের নাক স্পর্শ করতে পারেন তিনি। উত্তর দিয়ে অদ্ভুত মুখভঙ্গিতে তা করেও দেখান অনন্যা।

Advertisements

কৌতুকশিল্পী কপিল শর্মার অনুষ্ঠানে এসে অনন্যার মতো মুখভঙ্গি করে তার প্রতি কটাক্ষ ছুড়ে দেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তার প্রশ্ন, “এটা করতে পারা সত্যিই কি কোনও প্রতিভা?” অনন্যার নাম না করলেও তাকে ‘বলিউডের বোকা মেয়ে’ বলে বিদ্রুপ করতে ছাড়েননি ‘কুইন’ কঙ্গনা। একই ইন্ডাস্ট্রির এক সহকর্মীকে এমন অশ্লীল বিশেষণে ভূষিত করার পরে হেসে গড়িয়েও যেতে দেখা যায় কঙ্গনাকে। তাতে যোগ দেন কপিল শর্মা নিজেও।

কঙ্গনার এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়তেই সমালোচনার ঝড় ওঠে। নিজে একজন অভিনেত্রী হয়ে অন্য এক অভিনেত্রীকে কীভাবে এমন অপমান করতে পারলেন তিনি? প্রশ্ন নেটাগরিকদের একাংশের। যদিও এ নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী অনন্যা পাণ্ডে।

Advertisements

তবে কঙ্গনার এমন বিতর্কিত মন্তব্য নতুন নয়। পেশাগত দিক থেকে তো বটেই, পাশাপাশি বিভিন্ন বিষয়ে নিজের হরেক রকম মন্তব্যের জন্যও প্রায়ই বিতর্কে থাকেন তিনি। আজ এই অভিনেতার সমালোচনা, তো কাল ওই অভিনেত্রীকে নিশানা— এটি তার নিয়মিত ব্যাপার। কঙ্গনার কোপে পড়েননি এমন তারকা বলিউডে প্রায় বিরল বললেই চলে। তবে, বলিউডে যাদের উপর সব থেকে বেশি তোপ কঙ্গনার, তারা হলেন তারকা-সন্তান। সেই তালিকায় নাম রয়েছে আলিয়া ভাট, রণবীর কাপুর, জাহ্নবী কাপুরের মতো তারকারাও। তালিকায় আছেন প্রযোজক-পরিচালক করন জোহরও, কঙ্গনার মতে তিনি হচ্ছেন বলিপাড়ায় স্বজনপোষণের মূল কাণ্ডারী। মাঝেমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের প্রতি নিজের ক্ষোভ উগরে দেন কঙ্গনা।

তবে এবার সেই কাজটা করেছেন একটি অনুষ্ঠানে গিয়ে। টেলিভিশনে প্রকাশ্যেই বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের উদ্দেশ্যে কটু কথা ব্যবহার করলেন কঙ্গনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন