English

29 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

অনিল কাপুরের কাছে যৌনতাই যৌবন ধরে রাখার চাবিকাঠি

- Advertisements -

নাসিম রুমি: দশকের পর দশক একই রকম চেহারা ধরে রেখেছেন বলিউড সুপারস্টার অনিল কাপুর। ২৫-৩০ বছর আগে তাকে যেমন দেখতে ছিল, এখনো সেরকম। একই রকম তার এনার্জি আর ফিটনেস। এ প্রজন্মের যেকোনো নায়ককে টেক্কা দিতে পারেন অনিল কাপুর।

Advertisements

একটি অ্যাওয়ার্ড শোয়ে মজা করে সঞ্চালক কপিল শর্মা বলেছিলেন, অনিলের ছেলে হর্ষবর্ধনের মাথাতেও তিনি পাকা চুল দেখেছেন। কিন্তু বয়স ৬৫ পেরোলেও অনিলের মাথায় একটাও পাকা চুল নেই। দাদুও হয়ে গেছেন, কিন্তু বার্ধক্য যেন তাকে ছুঁতেই পারছে না।

চিরযুবক অনিল কাপুরের এই যৌবন ধরে রাখার রহস্য কী? করণ জোহর সঞ্চালিত সেলিব্রিটি টক শো ‘কফি উইথ করণ’-এ গিয়ে সেই রহস্যই ফাঁস করলেন অনিল কাপুর।

করণ জোহরের ‘কফি উইথ করণ’-এ থাকে তারকাদের ব্যক্তিগত জীবনের অজানা কথা। যা বরাবরই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হয়েছে সেই অনুষ্ঠানের একটি পর্ব। সেখানে অতিথি হিসাবে দেখা যায় অনিল কাপুরকে। সঙ্গে ছিলেন বরুণ ধাওয়ান।

Advertisements

ভিডিওতে দেখা যায়, করণ জোহর অনিল কাপুরকে জিজ্ঞেস করছেন, এমন কোন তিনটি জিনিসের কারণে অনিল নিজেকে যুবক মনে করেন? নায়কের সাফ জবাব, ‘সেক্স সেক্স অ্যান্ড সেক্স’। অর্থাৎ, যৌনতাই তার যৌবন ধরে রাখার চাবিকাঠি, সেটাই স্পষ্ট করেন অভিনেতা।

অনিলের উত্তর শুনে হতবাক হয়ে যান পাশে থাকা এ প্রজন্মের নায়ক বরুণ ধাওয়ান। তিনি হেসে অস্থির। এরপর বিয়ে প্রসঙ্গে অনিল বলেন যে, তিনি তার স্ত্রীর প্রতি বরাবরই সৎ। স্ত্রীকে যে খুব ভালোবাসেন, সেটা বলতেও ভুললেন না। যৌবন ধরে রাখার রহস্য কী? করণ জোহর সঞ্চালিত সেলিব্রিটি টক শো ‘কফি উইথ করণ’-এ গিয়ে সেই রহস্যই ফাঁস করলেন অনিল কাপুর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন