English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

অন্তঃসত্ত্বা গুঞ্জনের মধ্যেই ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে গেলেন আনুশকা

- Advertisements -

নাসিমরুমি: গত কয়েক মাস ধরেই আনুশকা শর্মা নিজেকে লোকচক্ষুর আড়ালেই রেখেছিলেনন। স্বামী বিরাট কোহলির সঙ্গে ক্রিকেট সফরেও যাচ্ছিলেন না তিনি। এরই মাঝে গুজব ওঠে নতুন খবর দিতে চলেছেন আনুশকা-কোহলি দম্পতি। ফের মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী। শোনা যাচ্ছে, তার অন্তঃসত্ত্বা হওয়ার তিন মাস পেরিয়ে গেছে।

Advertisements

এমন কঠিন সময়েই বেজে গেছে যুদ্ধের দামামা!ভারত-পাকিস্তান ম্যাচ। যুদ্ধই বটে! দুই দলের ক্রিকেটারদের শরীরী ও মনস্তাত্বিক ভাষা এবং সমর্থকদের উন্মাদনা সেটাই প্রমাণ করে।

Advertisements

বিশ্বকাপে টানা অষ্টমবারের জন্য পাকিস্তানকে ভারত হারায় নাকি খেলা ঘুরিয়ে পাকিস্তান জিতে যায় সেই দিকেই সবার নজর এখন। গুজরাটের আহমেদাবাদ শহরে অনুষ্ঠিত হতে চলা এই হাইভোল্টেজ ম্যাচ এখন আকর্ষণের কেন্দ্রবিন্দু। ইতিমধ্যেই বিশ্বকাপের ভারত পাকিস্তান ম্যাচ হাউজফুল। হোটেল থেকে স্টেডিয়াম সর্বত্রই ছবিটা এক। এবার সেই ম্যাচের সাক্ষী থাকতে আহমেদাবাদ পৌঁছলেন বিরাটপত্নী আনুশকা শর্মা।

বিরাটপত্নীকে এদিন সকাল সকাল আহমেদাবাদ বিমানবন্দরে দেখা গেল। বেটার হাফ তথা টিম ইন্ডিয়াকে সমর্থন করতে সোজা আহমেদাবাদ চলে এলেন অভিনেত্রী। এদিন তাকে বিমানবন্দর থেকে বেরিয়ে এসে গাড়িতে উঠতে দেখা যায়। তিনি কড়া নিরাপত্তা বলয়ের মধ্যে দিয়ে হেঁটে এসে গাড়িতে ওঠেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন