English

39 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

অন্তরঙ্গ মুহূর্ত প্রকাশ্যে এনে সমালোচনার মুখে হৃতিকের প্রাক্তন স্ত্রী

- Advertisements -

২০১৪ সালে হৃতিক রোশানের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর অনেক দিন ধরে আর্সলান গোনির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুজান খান। এরই মধ্যে অনেকবার এ জুটির বিয়ের গুঞ্জনও চাউর হয়েছে। এবার আর্সলানের ৩৭তম জন্মদিনে নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ভিডিও প্রকাশ্যে এনেছেন সুজান খান। মূলত, একাধিক ছবি ও ভিডিওর একটি কোলাজ নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সুজান।

Advertisements

তাতে দেখা যায়, কখনো রেস্তোরাঁ, কখনো পার্টিতে প্রেমিকের ঠোঁটে-গালে চুম্বন করছেন সুজান। এ ভিডিওর ক্যাপশনে সুজান লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা। তুমি আমার জীবনে সবচেয়ে বড় উপহার। আমি যা কল্পনা করি, তুমি আমাকে তারচেয়েও বেশি সুখী করেছো।’

Advertisements

এদিকে, সুজান-আর্সলানের ঘনিষ্ঠ মুহূর্ত দেখে নেটিজেনদের অনেকে বিস্ময় প্রকাশ করেছেন। অনেকে সুজানকে কটাক্ষ করে মন্তব্য করেছেন। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, ‘আর্সলান যদি সেরা উপহার হয়, তবে হৃতিক কি ছিল?’ অনেকে বলছেন, এমন ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও কেন মানুষকে দেখাতে হবে?’ এমন অসংখ্য মন্তব্য কমেন্ট বক্সে শোভা পাচ্ছে। তবে এ নিয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি সুজান।

উল্লেখ্য, ‘বিগ বস’ রিয়েলিটি শো খ্যাত আলি গনির ভাই আর্সলান গোনি। তিনিও পেশায় একজন অভিনেতা। টেলিভিশন জগতের একজন বন্ধুর মাধ্যমে সুজানের সঙ্গে তার পরিচয়। পরবর্তী সময়ে তারা প্রেমের সম্পর্কে জড়ান। এদিকে, ডিভোর্স হলেও হৃতিক-সুজান দু’জন মিলে প্রায়ই সন্তানদের সঙ্গে সময় কাটান। সুজানের মতো হৃতিক এখন সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন