English

31 C
Dhaka
মঙ্গলবার, মে ২৮, ২০২৪
- Advertisement -

অপু বিশ্বাসকে প্রতিদ্বন্দ্বী মনে করেন না বুবলী

- Advertisements -
Advertisements

অপু বিশ্বাসকে প্রতিদ্বন্দ্বী মনে করেন না অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। বরং ঈদে যে সব সিনেমা মুক্তি পাচ্ছে, ঐসব সিনেমার নায়িকাদের তিনি পরস্পরের সাপোর্টার মনে করেন।

Advertisements

শবনম ইয়াসমিন বুবলী অভিনীত ‘লোকাল’ মুক্তি উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে কথা বলেন এ অভিনেত্রী। অপু বিশ্বাসের সিনেমা দেখবেন কি না, এছাড়াও আপনারা নায়িকারা- একে অপরকে প্রতিদ্বন্দ্বী ভাবেন কি না- এ প্রশ্নের জবাবে বুবলী এমন উত্তর দেন।

বুবলী বলেন, ‘এবারে অনেক অনেক সিনেমা রিলিজ পাচ্ছে। যেখানে নায়িকারা অনেক ভালো কাজ করেছেন নিজেদের জায়গায়। তাই আমার মনে হয় আমরা নিজেদের প্রতিদ্বন্দ্বী না ভেবে আসলে সাপোর্টার হিসেবে দেখি বা সহকর্মী হিসেবে দেখি তাহলে আমরা প্রত্যেকেই প্রত্যেককে শ্যাডো দিতে পারবো। সে জায়গা থেকে সবার সিনেমার জন্য আমার শুভ কামনা।’
বুবলী মনে করেন এবার যে জমজমাট পরিস্থিতি বিরাজ করছে তা ঈদের পরে বহুদিন পর্যন্ত থাকবে।
আসন্ন ঈদুল ফিতরে দুটি ছবি মুক্তি পাচ্ছে বুবলীর।  একটি তপু খান পরিচালিত ‘লিডার, আমিই বাংলাদেশ’ অন্যটি  সাইফ চন্দনের পরিচালনায় ‘লোকাল’। এরইমধ্যে গান প্রকাশিত হয়েছে।  ট্রেলার দেখে প্রশংসা করেন দর্শক।

বুবলী বলেন, আমার প্রথম সিনেমা মুক্তি পেয়েছিলো ২০১৬ সালের ঈদে। দেখতে দেখতে অনেকগুলো বছর পা হয়ে গেলো। আমি খুব ভাগ্যবান যে আমাদের দেশ সেরা নায়ক শাকিব খানের সঙ্গে এতো বছর পর এসেও তার সঙ্গে আমার ছবি মুক্তি পাচ্ছে। এটা খুব ভালো লাগছে। সেই সঙ্গে পরিচালক সাইফ চন্দন পরিচালিত আমার ‘লোকাল’ সিনেমাকে ইতিমধ্যেই সবাই খুব ভালোবাসা দিচ্ছেন। উৎসবে নিজের সিনেমা মুক্তি পেলে সত্যিই খুব ভালোলাগে। এটার আনন্দটা অন্যরকম।

বুবলীর কথায়, পরিচালক সাইফ চন্দন ভাই সিনেমাটি অনেক যত্ম করে সুন্দর করে বানিয়েছেন। সেটা ট্রেলার মুক্তির পর ভালোভাবে বোঝা গেছে। কারণ, সবাই ট্রেলারের প্রশংসা করেছে। এখানে নির্মাতা আমাকে অনেকটাই ভিন্নভাবে উপস্থাপন করেছেন। ‘র’ ভাবে আমাকে উপস্থাপন করেছেন। রোদে পোড়া একটা ব্যাপার ছিলো। রাজশাহী-পুরান ডাকাসহ বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে। সম্পূর্ণ ভিন্ন এক অভিজ্ঞতা। আমি চাই ছবিটি হলে গিয়েই সবাই দেখুক।সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ, শাহীন সুমন, সাইফ চন্দন, চিত্রনায়িকা অরুণা বিশ্বাস, চিত্রনায়ক আদর আজাদসহ সিনেমার কলাকুশলীরা।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন