English

39 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

অবশেষে পূজা হেগডের বলিউড জয়

- Advertisements -

নাসিম রুমি: দক্ষিণে সফল হলেও বলিউড সিনেমায় তেমন অবস্থান তৈরি করতে পারেননি অভিনেত্রী পূজা হেগডে। এর আগে মুক্তি পাওয়া তার বলিউড সিনেমাগুলো আলোচনার পাশাপাশি বক্স অফিসেও প্রভাব ফেলতে পারেনি।

Advertisements

তবে সেই খরা এবার কেটে গেল বলিউড ভাইজান সালমান খানের হাত ধরে। কথিত আছে খানদের সঙ্গে কাজের সুযোগ মানেই ক্যারিয়ারে বাজিমাত। পূজার বেলায়ও সে কথাই সত্য হলো।

ফারহাদ সামজি পরিচালিত ‘কিসি কি ভাই কিসি কি জান’ সিনেমার হাত ধরে ৪ বছর পর বড়পর্দায় ফিরেছেন সালমান। ঈদে মুক্তি পাওয়া এ সিনেমাতেই পূজা-সালমানের রসায়ন দেখতে পাচ্ছেন দর্শকরা। যা এরইমধ্যে দর্শকমহলে সাড়া ফেলার সঙ্গে সঙ্গে বক্স অফিসে ঝড় তুলেছে। সিনেমাটি মুক্তির মাত্র ১ সপ্তাহে ঘরে তুলেছে ১৫০ কোটি! এমনকি মুক্তির প্রথম দিন ২১ এপ্রিল ১৫.৮১ কোটি টাকার ব্যবসা করে সিনেমাটি। প্রতিদিনই এই আয়ের পাল্লা ভারি হচ্ছে।

Advertisements

এটাকে খুব ভালো ইঙ্গিত বলেই মনে করা হচ্ছে। কারণ একাধিক বড় বাজেটের সিনেমা জায়গা ধরে রাখতে যেখানে হিমশিম খাচ্ছে সেখানে ‘কিসি কি ভাই কিসি কি জান’-এর এমন সাফল্যে বলিউডের সুদিন দেখতে পাচ্ছেন অনেকে।

পাশাপাশি শুধু সালমান নয়, অনেকেই মনে করছেন বলিউডে পূজার শক্ত অবস্থান তৈরি করবে ‘কিসি কি ভাই কিসি কি জান’। নিজের এমন সাফল্যে এরইমধ্যে ভারতীয় গণমাধ্যমে দর্শক এবং সালমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পূজা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন