English

32 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

অবশেষে মুখ খুললেন বুবলী

- Advertisements -

নাসিম রুমি: ঈদের পরই চুপিসারে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছেন শাকিব খান। তার পথ ধরে ক’দিন পর চলে গেছেন অপু বিশ্বাস ও তাদের সন্তান আব্রাহাম খান জয়। অনুমান করা যাচ্ছিল, শাকিবের ডাকেই তারা যাচ্ছেন। সেই অনুমানের শতভাগ প্রমাণও মিলেছে ইতোমধ্যে।

নিউ ইয়র্কের বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরতে দেখা গেছে শাকিব-অপুকে। তাদের মধ্যকার ‘বন্ধন’ দেখে যে কারও মনে হতে পারে, ভেঙে যাওয়া সংসার জীবন ফের জোড়া লাগিয়েছেন!

Advertisements

তবে বিষয়টি মোটেও সহজ না। কারণ, অপুর সঙ্গে বিচ্ছেদের পর বুবলীকে বিয়ে করেছেন শাকিব। এই সংসারেও রয়েছে এক পুত্র, শেহজাদ খান বীর। বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্কের অবনতি হয়েছে, তারা আলাদা থাকছেন, এগুলো সবার জানা কথা। তবে তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়েছে কিনা, সেটা অস্পষ্ট। দুজনেই বিষয়টি এড়িয়ে চলছেন এখনও।

এরমধ্যেই যখন অপুর সঙ্গে শাকিবের ঘনিষ্ঠতা বাড়লো, তখন স্বাভাবিকভাবেই বুবলীর প্রসঙ্গ চলে আসে। তাদের আমেরিকা সফর নিয়ে বুবলী কী ভাবছেন, জানতে কৌতূহলী দর্শক-ভক্তরা। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন নায়িকা। জানালেন, তিনি আপাতত নিজের কাজ ও সন্তান নিয়ে ব্যস্ত।

অভিনেতা-সঞ্চালক শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে এক অন্তর্জাল সাক্ষাৎকারে বুবলী বলেন, ‘শেহজাদের বাবাও আমি, মা-ও আমি। অনেক দায়িত্ব। ওর যত্ন নেওয়া, সিনেমার কাজ, সব মিলিয়ে আমি ব্যস্ত সময় পার করছি। এরমধ্যে অন্য কিছু ভাবার সময়ই নেই। আমার পুরোটা সময় সন্তান এবং নিজের জন্য।’

Advertisements

বুবলীর মন্তব্যে স্পষ্ট, শাকিব-অপুর নতুন অধ্যায় নিয়ে খুব একটা ভাবেন না তিনি। তবে কি শাকিবের সঙ্গে তার পুরোপুরি ছাড়াছাড়ি হয়ে গেছে? আর কখনও তারা এক হবেন না? এমন প্রশ্নের উত্তরে বুবলীর জটিল জবাব, ‘নো কমেন্টস’।

শাকিব-অপুর আমেরিকা সফরের ছবি-ভিডিও প্রকাশ্যে আসার পর থেকে অনেকটা আড়ালেই ছিলেন বুবলী। তবে দু’তিন দিন ধরে তাকে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যাচ্ছে। অংশ নিয়েছেন ‘প্রহেলিকা’ সিনেমার বিশেষ প্রদর্শনীতে। যেখানে শোবিজের গুণী শিল্পীরা ছবিটি দেখেছেন এবং করেছেন ভূয়সী প্রশংসা।

অন্যদিকে শাকিব-অপু-জয়ের সর্বশেষ উপস্থিতি দেখা গেছে নায়াগ্রা জলপ্রপাতে। রবিবার (২৩ জুলাই) বিকালে তারা নায়াগ্রা দেখতে গিয়েছিলেন। এরপর রাতে সেখানকার চোখ ধাঁধানো আতশবাজি উপভোগ করেছেন তারা। ফেসবুক লাইভে এসে ভক্তদের সঙ্গেও কিছুটা আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন অপু বিশ্বাস। ক্যামেরার সামনে শাকিবকে না দেখা গেলেও ছেলের সঙ্গে তার কথোপকথনে উপস্থিতি নিশ্চিত হওয়া গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন