English

30 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

অভিনব পোশাকে আমিরকন্যাকে বিয়ে করলেন নূপুর

- Advertisements -

নাসিম রুমি: বিয়ে করলেন বলিউড অভিনেতা আমির খানের মেয়ে। প্রকাশ্যে এল ইরা খান এবং নূপুর শিখরের বিয়ের প্রথম ঝলক। পরিবারের উপস্থিতিতে আইনি মতে বিয়ে করলেন তারা।

Advertisements

ইরা এবং নূপুরের বিয়ে

ইরা খানের পরনে লেহেঙ্গা। অন্যদিকে নূপুর শিখরের পরনে কেবলই স্যান্ডো গেঞ্জি এবং বক্সার। তাদের ঘিরে দাঁড়িয়ে আছেন পরিবারের লোকজন। সবার উপস্থিতিতে বিয়ে করলেন ইরা এবং নূপুর। মেয়ের বিয়েতে আমির খানকে বেইজ রঙের একটি পঞ্জাবি এবং গোলাপি পাগড়িতে দেখা যায়। তার পাশেই দাঁড়িয়ে তার প্রথম স্ত্রী এবং ইরার মা রীনা দত্ত। মঞ্চে এদিন আমির খানের দ্বিতীয় এবং সাবেক স্ত্রী কিরণ রাওকেও দেখা যায়। তিনি ইরা নূপুরের বিয়ের মুহূর্ত ফোনে ক্যামেরা বন্দি করতে ব্যস্ত ছিলেন। মঞ্চে ছিলেন নূপুরের পরিবারের লোকজনও।

ইরা এবং নূপুর সই করে বিয়ে করতেই উপস্থিত সব অতিথিরা চিৎকারে ফেটে পড়েন। সবাইকেই ফোনে এই বিশেষ মুহূর্ত ক্যামেরা বন্দি করতে দেখা যায়। গোটা মঞ্চ এবং বিয়ে বাড়িটিকে সাদা ফুল এবং আলোর মালায় সাজানো হয়েছিল।

Advertisements

নূপুর এবং ইরার প্রসঙ্গে

নূপুর এবং ইরা প্রায় চার বছর চুটিয়ে প্রেম করার পর অবশেষে বিয়ে করলেন। ২০২০ সালে তারা একে অন্যের প্রেমে পড়েন। এরপর গত বছর পরিবারের উপস্থিতিতে বাগদান সারেন তারা। তারপর বুধবার চার হাত এক হল তাদের। বিয়ের আগে নূপুরকে জগিংয়ে যেতে দেখা যায়। সেখান থেকে ফিরেই তিনি ঢোলের তালে তালে নাচ করতে করতে বিয়ে বাড়িতে ঢোকেন। এমনকি তাকেও এদিন ঢোল বাজাতে দেখা যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন