English

33 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

অভিনয়ের চেয়ে পরিবারকেই বেশি সময় দিবো: আনুশকা

- Advertisements -

নাসিম রুমি: একটা লম্বা সময়ের প্রেমের পর সাত পাকে বাঁধা পড়েন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ২০১৭ সালে এই তারকা জুটির বিয়ের চার বছর পর ২১ সালে তাদের সংসার আলো করে আসে কন্যাসন্তান। যার নাম রাখা হয় ভামিকা।

Advertisements

সন্তান জন্মের পর থেকেই অভিনয় থেকে বিরতি নেন আনুশকা। নিজের জীবনযাপনের ধরণও বদলে ফেলেন তিনি। সম্প্রতি বেঙ্গালুরুতে আয়োজিত একটি অনুষ্ঠানে মা হওয়ার পরবর্তী জীবন ও নতুন পরিকল্পনার বিষয়ে কথা বলেন অভিনেত্রী।

যেখানে আনুশকা জানান, নিজের অভিনয় ক্যারিয়ারের চেয়ে বর্তমানে মেয়ের চাহিদাকেই বেশি গুরুত্ব দেন তিনি। অভিনেত্রীর ভাষায়, ‘ভামিকার এখন যেই বয়স, এসময়ে তার মাকেই বেশি প্রয়োজন। সেজন্য কাজের থেকে বেশি সময় আমি আমার মেয়েকে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

Advertisements

আনুশকা বলেন, ‘আমি এখন বছরে একটি ছবি করতে চাই। পাশাপাশি অভিনয়কে উপভোগ করতে চাই। তবে এসব কিছুই আমার ব্যক্তিগত জীবনকে ভারসাম্য বজায় রেখে করতে হবে। কারণ আমি পরিবারকে সময় দিতে চাই।

বিরাটপত্নীর সাফ কথা, পরিবার ও সন্তানই এখন তার কাছে বেশি গুরুত্বপূর্ণ। তবে নতুন করে কিছু প্রমাণ করার চেষ্টায় নয়, আনুশকা চান- তার পরিচয় একজন অভিনেত্রী, মা হিসেবেই হোক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন