English

35 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

অভিনয়ে ফিরছেন রিচি

- Advertisements -

নাসিম রুমি: টিভি নাটকের এক সময়ের ব্যস্ত অভিনেত্রী রিচি সোলায়মান। বছরের পুরোটা সময়ই ব্যস্ত থাকতেন শুটিং নিয়ে। কিন্তু বিয়ের পর নিজেকে অনেকটা গুটিয়ে নেন।

Advertisements

স্বামী আমেরিকার নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টে চাকরি করেন। সেই সুবাদে তাকে বছরের কিছু সময় সেখানেই থাকতে হয়। অন্য সময় থাকেন দেশে। সঙ্গে থাকে দুই সন্তান। এদের সময় দিতে গিয়ে তিনি আর অভিনয়ে নিয়মিত হতে পারেননি। তবে একেবারে ছেড়েও যাননি।

প্রায়ই বলেছেন ভালো গল্প পেলে তিনি অভিনয় করবেন। এবার সেটা পেয়েছেন। কিছুদিনের মধ্যে তাকে নতুন একটি নাটকে অভিনয় করতে দেখা যাবে। বর্তমানে নাটকটির গল্পের কাজ চলছে বলে জানিয়েছেন রিচি। এটি নির্মাণ করবেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র।

এ প্রসঙ্গে রিচি সোলায়মান বলেন, দুই নির্মাতাই আমার কাছে এসেছিলেন। গল্প শুনিয়েছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে। জানিয়েছেন, গল্পটা মূলত আমাকে ভেবেই লেখা।

Advertisements

যে কারণে আমিও সম্মতি দিয়েছি কাজটি করার। সবকিছু ম্যানেজ করে এতে অভিনয় করা যেতে পারে। আর আমি কিন্তু কখনোই বলিনি যে কাজ করব না। সবসময়ই বলে এসেছি, গল্প ভালো হলে অবশ্যই অভিনয় করব।

এদিকে আগামী ৬ অক্টোবর আমেরিকা যাবেন বলে জানিয়েছেন এ অভিনেত্রী। ফিরবেন নভেম্বরের প্রথম সপ্তাহে। ফিরেই ওটিটি প্লাটফরমের জন্য একটি কাজ করবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন