English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

- Advertisements -
Advertisements
Advertisements

কিছুদিন পরপরই বলিউড অভিনেত্রীদের মৃত্যুর খবর আসে। সেগুলো আসলে হত্যা না আত্মহত্যা, তা নিয়ে থাকে নানা প্রশ্ন। এবার সেই তালিকায় যুক্ত হলো সংগীতশিল্পী ও অভিনেত্রী মল্লিকা রাজপুতের নাম। ভারতের উত্তর প্রদেশ রাজ্যের সুলতানপুরে নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে গায়িকা মল্লিকার মরদেহ উদ্ধার করা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, তিনি আত্মহত্যা করেছেন। আর খবর পাওয়ার পরই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। তার মৃত্যুতে শোকাহত ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। তবে তার রহস্যময় মৃত্যুতে হতবাকও হয়েছেন অনেকে।

এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। তবে মল্লিকার মায়ের ভাষ্য, মল্লিকা সংগীতশিল্পী হলেও পাশাপাশি একজন ইউটিউবারও ছিলেন। তিনি মুম্বাইতেই থাকতেন। চার-পাঁচ বছর আগে প্রদীপ শিন্দে জনার্দনকে বিয়ে করে সংসার শুরু করেছিলেন।

তবে কেউ কেউ মল্লিকার মৃত্যুতে দাম্পত্য কলহের কথা বলছেন। আর গতরাতে নিজ পরিবারের সঙ্গেই তর্কবিতর্ক হয়েছিল মল্লিকার। সমস্যাটি এতটাই জটিল হয়েছিল যে, সমাধানের জন্য পুলিশ আসে। কিন্তু এরপরই আত্মহত্যা করলেন গায়িকা?

পুলিশ পারিবারিক বিষয়েও তদন্ত করছে। একই সঙ্গে জানিয়েছে, মদ্যপ অবস্থায় ছিলেন মল্লিকা। তবে ময়নাতদন্তের প্রতিবেদন আসার পরই বলা যাবে কীভাবে মৃত্যু হয়েছে এ গায়িকার।

প্রসঙ্গত, বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সঙ্গেও কাজ করেছেন সংগীতশিল্পী মল্লিকা। কণ্ঠ দিয়ে অসংখ্য মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তার মিউজিক অ্যালবাম ‘ইয়ারা তুঝে…’ ব্যাপক জনপ্রিয় ছিল। এ ছাড়া তিনি অনেক ওয়েব সিরিজ, ধারাবাহিক ও অ্যালবামেও কাজ করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন