English

32 C
Dhaka
রবিবার, মে ১২, ২০২৪
- Advertisement -

অভিনয় ছাড়ছি না: ইভা মেন্ডেজ

- Advertisements -
Advertisements
Advertisements

অভিনেত্রী ইভা মেন্ডেজ অভিনয় ছেড়ে দিচ্ছেন, এমন সংবাদে বেশ সরগরম ছিল হলিউড। বেশ কিছু প্রতিবেদনেও উল্লেখ করা হয়েছে বিষয়টি। সংবাদটি প্রকাশের পর ইভার ভক্তরাও বেশ হতাশ হয়েছিল।  তবে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ইভা নিজেই জানালেন, তিনি আসলে অভিনয় ছাড়ছেন না।

শুক্রবার (৭ অক্টোবর) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অভিনেত্রী লিখেছেন যে তিনি হলিউড থেকে অবসর নিয়েছেন বলে যে দাবি ওঠেছে, তা সত্য নয়।

তিনি একটি ভিডিও পোস্ট করেছেন যেটিতে তাঁর অবসর সম্পর্কে প্রকাশিত বেশ কিছু সংবাদের হেডলাইন দেখা গেছে। ভিডিওটির ক্যাপশনে তিনি ব্যাখ্যা করেছেন যে নিজের পরিবারকে সময় দিতেই হলিউড থেকে দুরে আছেন তিনি। তবে অভিনয় ছাড়েননি।

তিনি বলেছেন, ‘আমি আমার বাচ্চাদের সাথে বাড়িতে থাকতে চেয়েছি। তাদের সময় দিতে চেয়েছি। তাই অভিনয় থেকে দুরে আছি। আমার কন্যা এসমেরেল্ডা যার বয়স ৮ এবং আমাদা যার বয়স ৬, তাদের আমাকে প্রয়োজন। এছাড়াও আমার অন্যান্য ব্যবসায়িক উদ্যোগের কারনে অভিনয় থেকে দুরে থাকতে হয়েছে আমাকে।’

এই অভিনেত্রী আরো উল্লেখ করেন যে তাকে দেওয়া সেই সময়ের সিনেমার প্রস্তাবগুলোও মানসম্মত ছিল না।  তাই তিনি পরিবারকেই বেছে নিয়েছিলেন। এরপর তিনি স্পষ্ট করে দেন যে তিনি অভিনয় ছাড়ছেন না।

গত মার্চ মাসে ‘দ্য ভিউ’-এর সঙ্গে কথোপকথনে এই অভিনেত্রী বলেছিলেন, ‘আমি কি করব তার একটি সংক্ষিপ্ত তালিকা আছে। আমার বাচ্চারা আসার আগে আমি সব ধরনের স্ক্রিপ্টে কাজ করেছি। তবে এখন সহিংসতা বা যৌনতামূলক কিছুতে কাজ করব না। ’

ইভাকে ২০১৫ সালের ফ্যান্টাসি থ্রিলার ‘লস্ট রিভার’-এ দেখা গিয়েছিল, যেটি পরিচালনা করেছেন গসলিং। এরপর ২০২১ সালে শিশুদের শো ‘ব্লুয়ে’তে একটি চরিত্রে কণ্ঠ দিয়েছিলেন এই অভিনেত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন