English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

অমিতাভকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন জয়া

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। কাজ ও ব্যক্তিত্ব তাকে অন্য উচ্চতায় পৌঁছে দিয়েছে। অমিতাভের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক চর্চা হয়েছে, এখনো হয়। সবকিছু ছাপিয়ে জয়া বচ্চন ও অমিতাভ বচ্চন বলিউডের অন্যতম সফল জুটি।

Advertisements

যাদের সম্পর্ক সাক্ষী হয়েছে একাধিক ঝড়ের, উত্তাল পরিস্থিতি। কখনও খবরের শিরোনামে ভাঙনের গুঞ্জন, কখনও আবার অমিতাভ বচ্চনের নামের সঙ্গে জড়িয়েছে পরকীয়ার ট্যাগ। একটা সময় রেখা ও অমিতাভের সম্পর্কের চর্চা ছড়িয়ে পড়েছিল ভারত জুড়ে। অমিতাভকে নিয়ে প্রকাশ্যে মনের কথা বলেছিলেন রেখা।

তবে এ নিয়ে নিয়ে প্রকাশ্যে কোনও দিন জয়া বচ্চন মুখ খোলেননি। তবে তিনি অমিতাভকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

শোনা যায়, তিনি নাকি সম্পতি রেখাকে বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন ডিনারের জন্য। সেই ডিনার টেবিলেই জয়া অনুরোধ করেছিলেন, অমিতাভের ইমেজ (ব্যক্তিত্ব) নষ্ট না করতে। অমিতাভের একটা সম্মান রয়েছে, তার দুই সন্তান রয়েছে। এখানেই শেষ নয়, পাশাপাশি তিনি এই অনুরোধ জানিয়েছিলেন, রেখা যেন তার ঘর না ভাঙেন।

Advertisements

এত কিছু বটগাছের মতো দাঁড়িয়ে সহ্য করেছেন জয়া। জয়া যে সত্যি অমিতাভের আস্থা জয় করে সংসারটা আগলে রেখেছেন, একাধিকবার অমিতাভ বচ্চনও বিভিন্ন সাক্ষাৎকারে তা বলেছেন।

যদিও জয়াকে নিয়ে নানা কটাক্ষ নেটদুনিয়ায় আছে। তবু অমিতাভের সঙ্গে থাকলে তার মুখে হাসি ফোঁটে, তার প্রমাণ একাধিকবার মিলেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন