English

38 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

অসন্তুষ্ট জাহ্নবী কাপুর

- Advertisements -

নাসিম রুমি: বন্ধু শিখর পাহাড়িয়ার ওপর অসন্তুষ্ট বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। কারণ একটাই, এই অভিনেত্রীকে না জানিয়েই সারা টেন্ডুলকারের পার্টিতে গিয়েছিলেন শিখর। আর এ বিষয়টি কোনোভাবেই মেনে নিতে পারছেন না জাহ্নবী। অনেকে জানেন, শিখর পাহাড়িয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। যদিও জাহ্নবী তাকে বন্ধু বলেই পরিচয় দেন। তবে তাদের সম্পর্কটাও যে বন্ধুত্বের চেয়ে বেশি, সেটা তাদের চলাফেরায়ও স্পষ্ট।

Advertisements

শুধু তা-ই নয়, সম্প্রতি করণ জোহরের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে শিখর পাহাড়িয়ার সঙ্গে নিজের প্রেমের সম্পর্কের কথা মুখ ফসকে বলেও ফেলেছেন। তারপর থেকেই বিষয়টি নিয়ে বলিউডে নানা গুঞ্জনের শুরু।

কিছুদিন আগে তারা একসঙ্গে তিরুপতির মন্দিরেও গিয়েছিলেন ঠাকুরের আশীর্বাদ নিতে। এরপর মুম্বাইয়ে ফিরতে না ফিরতেই সম্পর্কের বন্ধনে চির ধরতে শুরু করে। যার মূলে রয়েছে জাহ্নবীর সন্দেহবাতিক মন। এই অভিনেত্রীর ধারণা, শিখর ও তার সম্পর্কের মাঝে অনুপ্রবেশ ঘটেছে তৃতীয় জনের। এই সন্দেহ আরও জোরালো হয়েছে সারা টেন্ডুলকারের পার্টির কিছু ছবি ও ভিডিও দেখার পর। কারণ, সেই সব ছবিতে সারার পাশে দেখা মিলছে শিখরের। যার দরুন কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের কন্যা সারাও পড়েছেন জাহ্নবীর রোষের মুখে।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, ইনস্টাগ্রাম হোক বা বলিউডের পার্টি কোথাও সম্পর্কের কথা স্বীকার করেননি জাহ্নবী বা শিখর কেউই। তবে নন্দিত অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর পর থেকে সর্বক্ষণই জাহ্নবীর পাশেই দেখা গেছে শিখরকে। বলিউডে পা রাখার আগে থেকেই নাকি শিখরের সঙ্গে প্রেম ছিল জাহ্নবীর। যদিও বলিউডে অভিষেক হওয়ার পর বেশ কয়েক বছর শুধু বন্ধুত্বের সম্পর্কই বজায় রেখেছিলেন তারা।

Advertisements

তবে ঈশান খট্টর ও কার্তিক আরিয়ানের মতো অভিনেতাদের সঙ্গে সম্পর্ক ভাঙার পর পুরনো বন্ধু ও সাবেক প্রেমিক শিখরের কাছেই ফিরেছেন শ্রীদেবী-কন্যা। এবার করণ জোহরের শোতে এসে সেই সম্পর্ক প্রকাশ্য করার পরই শচীন-কন্যা সারা টেন্ডুলকারের সঙ্গে রাতের পার্টিতে দেখা যায় শিখরকে। প্রেমিককে নিয়ে জাহ্নবী যে বেশ স্পর্শকাতর, তা আগেই বিভিন্ন সময় বুঝিয়েছেন। এমনকি নিজের ফোনের ‘স্প্রিড ডায়ালে’ থাকে প্রেমিকের নম্বর। কিন্তু শিখরের সঙ্গে সারাকে পার্টিতে দেখেই বেজায় চটেছেন এই অভিনেত্রী। শুধু তা-ই নয়, শচীন-কন্যাকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করে ফেলেছেন এইর মধ্যে। এতে বোঝা যায়, জাহ্নবীর কাছে শিখর অন্য সব বন্ধুর চেয়ে বিশেষ কেউ।

এদিকে প্রেম নিয়ে যে যা-ই বলুক, সেসবে মাথা ঘামাচ্ছেন না জাহ্নবী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন