English

29 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

অসুস্থতার কারনে শাকিব আদালতে উপস্থিত হননি

- Advertisements -

নাসিম রুমি: অসুস্থতার কারণে ১ লাখ ডলার চাঁদা দাবি এবং হত্যার হুমকির অভিযোগে করা মামলায় প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে সাক্ষ্য দিতে দ্বিতীয় দিনও আদালতে উপস্থিত হননি ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান।

Advertisements

বৃহস্পতিবার (৫ আগস্ট) ঢাকার ৮ম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক সৈয়দা হাফসা ঝুমা আদালতে দ্বিতীয় দিনের মতো সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। এ দিন জ্বরে আক্রান্ত থাকায় শাকিব খান আদালতে উপস্থিত হতে পারেনি বলে সময়ের আবেদন করেন তার আইনজীবী খায়রুল হাসান। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে আগামী বছরের ১৫ জানুয়ারি সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য করেন।

এর আগে গত ৯ আগস্ট সাক্ষ্যগ্রহণের দিন ধার্য থাকলেও ব্যক্তিগত ব্যস্ততার কারণ দেখিয়ে আদালতে সাক্ষ্য দিতে যাননি শাকিব খান। আদালতে দেওয়া সময়ের আবেদনে আইনজীবীর মাধ্যমে এ কারণ উল্লেখ করেন তিনি। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে আজকের দিন পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য ধার্য করেন।

Advertisements

এর আগে গত ৫ জুলাই ঢাকার ৮ম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক সৈয়েদা হাফসা ঝুমা আসামি রহমতের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। একই সঙ্গে মামলার সাক্ষ্যগ্রহণের জন্য ৯ আগস্ট দিন ধার্য করেন।

ওইদিন অভিযোগ গঠনের সময় রহমত উল্লাহ নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রত্যাশা করেন। এছাড়া আদালতের অনুমতি ছাড়া আসামি রহমত উল্লাহর বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করেন শাকিবের আইনজীবী। আদালত আবেদনটি মঞ্জুর করেন। এর ফলে আদালতের অনুমতি ছাড়া রহমত উল্লাহ বিদেশ যেতে পারবেন না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন