English

28 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

অসুস্থ ধর্মেন্দ্র! বাবাকে সঙ্গে নিয়ে রাতারাতি আমেরিকায় উড়ে গেলেন সানি দেওল

- Advertisements -

নাসিম রুমি: ‘গদর ২’ -এর রেকর্ড সাফল্যেই কয়েকদিন ধরেই মজে ছিলেন সানি দেওল। কিন্তু হঠাৎই দেওল পরিবারে বিপদ। দুম করে অসুস্থ হলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র। আর আপাতত, গদর ২ -এর সব আনন্দ, আয়োজন থেকে বিরতি নিয়ে সানি ছুটলেন আমেরিকা। শোনা যাচ্ছে, ধর্মেন্দ্রর চিকিৎসার জন্য আমেরিকায় গিয়েছেন তাঁরা।

Advertisements

ধর্মেন্দ্রর বয়স এখন ৮৭। মাঝে মধ্য়েই তাঁকে চিকিৎসার জন্য উড়ে যেতে হয় মার্কিন মুলুকে। চিকিৎসকরা জানিয়েছেন, ভয়ের কোনও কারণ নেই। মূলত, রুটিন চেকআপের জন্য়ই ধর্মেন্দ্রকে নিয়ে যাওয়া হয়েছে আমেরিকায়। বার্ধক্যজনীত অসুখেই ভুগছেন ধর্মেন্দ্র।

Advertisements

প্রসঙ্গত, সম্প্রতি গুরদাসপুরের তারকা বিজেপি সাংসদ জানিয়েছেন যে, “আর কোনও নির্বাচনে লড়তে চাই না আমি। আমার মনে হয়, অভিনেতা হিসেবেই লোকে আমাকে ভোট দেবেন। তাছাড়া, পার্লামেন্টেও আমার উপস্থিতির হার খুব কম। আমি একটা প্রশ্ন পর্যন্ত করিনি। বরং অভিনেতা হিসেবে যেভাবে দেশের সেবা করে এসেছি। সেটাই চালিয়ে যেতে চাই।”

প্রসঙ্গত, দিন কয়েক আগেই ‘গদর ২’ রিলিজের পর নিজের লোকসভা কেন্দ্র গুরদাসপুরে মুখ পুড়েছিল সানি দেওলের। সিনেমা হল না থাকায় সংসদ সানির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছিলেন সেখানকার মানুষেরা। শুধু তাই নয়, সাংসদ হওয়ার পর থেকে বহুবার সানি দেওলের বিরুদ্ধে ‘নিঁখোজ’ পোস্টার পড়েছে গুরদাসপুরে। এবার নিজেমুখেই স্বীকার করে নিলেন যে, তিনি আজ পর্যন্ত নিজের কেন্দ্রের হয়ে পার্লামেন্টে একটা প্রশ্নও করেননি! সানি দেওল বলছেন, “আমার নিজের উপর পূর্ণ আস্থা রয়েছে যে, আমি অভিনেতা হিসেবেই একমাত্র দেশকে তথা নবীন প্রজন্মকে ভাল সিনেমা উপহার দিতে পারব।” সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন মন্তব্যই করেন সাংসদ অভিনেতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন