English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

অস্কারের আগে বিশেষ পার্টির আয়োজন করেছেন প্রিয়াঙ্কা

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: অস্কারের ৯৫তম আসরের ২ দিন আগে ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে আয়োজিত প্রিয়াঙ্কার এই পার্টিতে উপস্থিতি ছিলেন এশিয়া এবং হলিউডের একাধিক তারকা-কুশলীরা। সেই তালিকায় ছিলেন সেরা মৌলিক গানে অস্কার ঘরে তোলা ‘আরআরআর’ সিনেমার তারকা রাম চরণ ও তার স্ত্রী উপাসনা, অভিনেতা এনটিআর জুনিয়র, জ্যাকুলিন ফার্নান্দেজ, হলিউড অভিনয়শিল্পী ও লেখক মিন্ডি কালিং, ‘ব্রিজেরটন’ খ্যাত সিমোন অ্যাশলি, পোশাক ডিজাইনার ট্যান ফ্রান্স ও নোবেলজয়ী মালালা ইউসুফজাইয়ের মতো ব্যক্তিত্বরা।

এছাড়াও উপস্থিত ছিলেন ‘আরআরআর’ সিনেমার ‘নাটু নাটু’ গানটির গায়ক রাহুল সিপলিগঞ্জ ও কালা ভৈরব, নিক জোনাস এবং প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও জোনাস পরিবারের একাধিক সদস্য। সেই মুহূর্তের বেশ কিছু ছবি নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করে প্রিয়াঙ্কা। যা মুহূর্তেই ভাইরাল বনে যান। পাশাপাশি প্রশংসার বাণীতে ভরে যায় কমেন্ট বক্স।

Advertisements

টানা দ্বিতীয়বার এই পার্টি আয়োজন প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, ‘দক্ষিণী এশিয়ান তারকাদের মিলনমেলা তৈরি করাই আমার লক্ষ্য ছিল। প্রথম পার্টির পর থেকেই তারকা-কশলীদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছি। তাদের প্রতিক্রিয়াও ছিল লক্ষ্য করার মতো। তারা আরও বড় পরিসরে আয়োজনটি করার কথা বলেছেন। প্রতিবছর আয়োজনটির পরিধি বাড়াতে চাই।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন