English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

অস্কার জয়ের খুশিতে পার্টিতে রাজমৌলির কাণ্ড

- Advertisements -

অস্কার জয়ের পর উৎসবে মেতে উঠেছেন রাজমৌলি নির্মিত ‘আরআরআর’ ছবির পুরো টিম। এ বছর ছবির ‘নাটু নাটু’ গানটি অর্জন করেছে ৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস।

Advertisements

সোমাবার (১৩ মার্চ) ‘বেস্ট অরিজিন্যাল সং’ বিভাগে সেরার শিরোপা জয় করেছে ‘নাটু নাটু’। আর এ উপলক্ষে নির্মাতার লস অ্যাঞ্জেলসের বাসভবনে সবাইকে নিয়ে পার্টি করেছেন রাজামৌলি

বেশ জাঁকজমক ভাবেই আনন্দ করলেন ‘আরআরআর’ ছবির কলাকুশলীরা। ইতোমধ্যে পার্টির ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রাম চরণের স্ত্রী উপাসনা তার সোশ্যাল হ্যান্ডেলে একগুচ্ছ ছবি ও ভিডিও পোস্ট করেছেন।

Advertisements

যে ছবিগুলো দেখে ব্যাপক উচ্ছ্বাসিত তাদের ভক্ত-অনুরাগীরাও। ওই ভিডিওতে দেখা যায়, এমএম কীরাবাণী পিয়ানো বাজাচ্ছেন। আর তার সঙ্গে সুর মেলাচ্ছেন উপস্থিত সবাই। সেই সঙ্গে রাম চরণসহ একাধিক কলাকুশলী অস্কারের ট্রফি হাতে পোজও দিয়েছেন।

‘নাটু নাটু’সহ এই বিভাগে আরও মনোনয়ন পেয়েছিল ‘টপ গান: ম্যাভেরিক’ ছবির ‘হোল্ড মাই হ্যান্ড’, ‘টেল ইট লাইক এ ওম্যান’ ছবির গান ‘অ্যাপ্লজ’, ‘ব্ল্যাক প্যান্থার: ওয়াকান্ডা ফরএভার’ ছবির ‘লিফ্ট মি আপ’ ও ‘এভরিথিং এভরিহয়্যার অল অ্যাট ওয়ান্স’ ছবির গান ‘দিস ইজ এ লাইফ’। কিন্তু সবাইকে পিছনে ফেলে অস্কার জিতে নেয় ‘নাটু নাটু’ গানটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আওয়ামী লীগের জনসভা কাল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন