English

37 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

অস্কার ট্রফি বিড়ম্বনা!

- Advertisements -

তথ্যচিত্র ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’-এর জন্য অস্কার জয় করে আলোচনায় ভারতীয় প্রযোজক গুনীত মোঙ্গা। অস্কার জয়ের পর থেকেই তিনি আমন্ত্রণ পাচ্ছেন নানা আয়োজনে। সেই অনুষ্ঠানে হাজির হতে গিয়েই তাকে পড়তে হয় নানা বিড়ম্বনায়। অস্কার জয়ের পর থেকে কী ঘটছে তাঁর সঙ্গে, তা নিজেই জানালেন এই নির্মাতা।

Advertisements

যেখানেই যান বিমানবন্দরের কর্মকর্তারা অস্কার ট্রফি দেখতে চান। গুনীতের মতে, আসলে তিনি নন হাতের অস্কার ট্রফিটা নিয়েই সবার যত আগ্রহ। অনেকেই ছবি তুলতে চান। গুনীতের দাবি, ফ্রেমে অস্কারের ট্রফিটি থাকলেই হল, তিনি থাকার কোনো দরকার নেই।

Advertisements

সম্প্রতি এক কমেডি অনুষ্ঠানে এসে গুনীত অস্কার পরবর্তী অভিজ্ঞতা জানিয়ে বলেন, বিমানবন্দরে দেহতল্লাশির সময় তাঁকে আটকে দিয়েছিলেন নিরাপত্তারক্ষীরা। স্ক্যান করতে গিয়ে অদ্ভুত কিছু দেখেছেন তারা। ব্যাগে কী আছে বুঝতে না পারা অবধি তাকে ছাড়া হয়নি বলে জানান গুনীত। তার ভাষায়, ‘ব্যাগের মধ্যে কালো কাপড়ে জড়িয়ে রেখেছিলাম ট্রফি। কিন্তু বিমানবন্দরে তল্লাশির সময়ে এক্স রে মেশিনে কিছু একটা দেখা যেতে আমায় ব্যাগ খুলতে বলা হয়। আমি বলি যে কাপড়ে জড়িয়ে অস্কারের ট্রফিটাই রেখেছি। ওরা বলেন, ‘ওই তো, অস্কারই দেখতে চাইছি। বের করে দেখাও।’ বের করলাম, ওরা দেখলেন এবং ছবিও তুললেন। তার পর আমি ছাড়া পেলাম।’

বর্তমানে প্রযোজক গুনীত রয়েছেন ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন