English

25 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

অস্বস্তিতে মিমি চক্রবর্তী

- Advertisements -

মিমি চক্রবর্তী, বরাবরই সোশ্যাল মিডিয়ায় তিনি সক্রিয়। সাংসদ তথা অভিনেত্রী মাঝে মধ্যেই নানা আপডেট সোশ্যাল মিডিয়ায় দিয়ে থাকেন। যার মধ্যে তার কাজের বিভিন্ন খবর যেমন থাকে, ঠিক তেমনই থাকে তার দিনযাপনের নানা গল্প। তার ছোট্ট সংসার, সারমেয়দের নিয়ে অবসরে সময় কাটে তার।

Advertisements

অভিনয়, গান ও নেত্রী হওয়ার কারণে দলগত বেশ কিছু কাজও থাকে তার। সবটাই সামলাচ্ছেন তিনি একা হাতে। সম্প্রতি দুটি কাজ তার এক কথায় বেজায় জনপ্রিয়। রক্তবীজ সিনেমা থেকে থেকে শুরু করে যাহা বলিব সত্যি বলিব ওয়েব সিরিজ, দুটোতেই তার কাজ বেশ প্রশংসিত। তবে এবার তার পোস্ট দেখে চিন্তার ভাঁজ ভক্তদের কপালে। সোশ্যাল মিডিয়ায় দিলেন অসুস্থতার খবর।

কী হয়েছে অভিনেত্রীর? মাথা ব্যথা নিয়ে অস্বস্তিতে তিনি। শরীর খারাপের খবর দিলেন নিজেই। সেলফি তুলে দিলেন পোস্ট। বুকের ওপর রাখা মাথায় লাগানোর বাম। সোশ্যাল পোস্ট দেখা মাত্রই উদ্বেগ ভক্তদের মনে। সদ্য তিনি ব্যস্ত ছিলেন তার পরবর্তী গানের অ্যালবাম নিয়ে। সিনেপাড়ায় তিনি নিজের পায়ের তলার মাটি বেশ শক্ত করে ফেলেছেন। গানের জগতেও নাম করছেন অভিনেত্রী।

Advertisements

তবে ব্যক্তি জীবন তিনি কতটা গোছাতে পারলেন? পোষ্যদের নিয়ে বেশ আনন্দেই কাটছে তার দিন। সম্পর্কের নানা জল্পনা ক্যারিয়ারের শুরুর দিকেই অতীত। তারপর থেকে যে নাম সামনে এসেছে, তার সঙ্গে সম্পর্ক নিয়ে খুব একটা মন্তব্য করতে চান না মিমি।

তবে এখন তার ঝুলিতে একের পর এক কাজ। মাঝে বেশ কিছুদিন পর্দায় তার দেখা মিলছিল না। ভক্তরা ছিলেন অপেক্ষায়। তবে বর্তমানে মিমি বেজায় ব্যস্ত তার পরবর্তী কাজ নিয়ে। নতুন খবরের অপেক্ষায় এখন সকলে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন