English

30 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

অ্যাকশন ফিল্ম নিয়ে ফিরবেন আমির!

- Advertisements -
কয়েক দশকের ক্যারিয়ারে দুর্দান্ত সব হিট চলচ্চিত্র উপহার দিয়েছেন বলিউড অভিনেতা আমির খান। ‘লাগান’ থেকে ‘দঙ্গল’ পর্যন্ত, তিনি কিছু আইকনিক পারফরম্যান্স দিয়েছেন, যা উল্লেখ করার মতো। অভিনেতা গত বছর ‘লাল সিং চাড্ডা’ নিয়ে হাজির হয়েছেন, যা বয়কটের কবলে পড়ে বক্স অফিসে ভালো করতে পারেনি। এরপর ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে সাময়িক বিরতির ঘোষণা দেন আমির। তবে তীব্র গুঞ্জন শোনা যাচ্ছে, আমির এখন অ্যাকশন ফিল্ম করার দিকে ঝুঁকছেন।

ইন্ডাস্ট্রির একটি সূত্রের মতে, আমির একটি অ্যাকশন মুভি তৈরি করতে আগ্রহী। তার পরবর্তী প্রকল্প কী হওয়া উচিত তা অনুসন্ধান করছেন অভিনেতা। একটি সূত্র ভারতীয় গণমাধ্যম ইটাইমসকে বলেছেন, “আমির বরাবরই অ্যাকশনের ক্ষেত্রে খুব ভালো। ‘ধুম ৩’-এর মতো সিনেমাতে উনি সেটা দেখিয়েছেন। ‘গজনী’, ‘সারফারোশ’ ও ‘গোলাম’-এর মতো আইকনিক চলচ্চিত্রেও অ্যাকশন ঝলক দেখিয়েছেন আমির। তিনি এর মধ্যে অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন, কিন্তু এখন রোমাঞ্চকর অ্যাকশন স্ক্রিপ্টের দিকে নজর রাখছেন।”

সেই সূত্রটি আরো বলছে, “আমির যশরাজ ফিল্মসের সাথে কথা বলেছেন। ‘ধুম ৩’-এ তার সাহির এবং সমরের চরিত্রগুলোকে পুনরুজ্জীবিত করে একটি নতুন সিনেমা তৈরির কোনো উপায় আছে কি না, এ বিষয়ে আলাপও করেছেন। তবে এ বিষয়ে এখনো আমির বা যশরাজ ফিল্মসের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।”

আমির খানকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘লাল সিং চাড্ডা’তে। এটি বিশ্বখ্যাত চলচ্চিত্র ‘দ্য ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল রিমেক। সিনেমাটি বক্স অফিসে আশানুরূপ কিছু করতে পারেনি। এরপর সিনেমা জগৎ থেকে সাময়িক বিরতি নেন আমির। জানান, পরিবারের সঙ্গে সময় কাটাবেন তিনি। তবে আগামীতে অ্যাকশন সিনেমা দিয়েই ফিরতে চান এই অভিনেতা। যদি এটি সত্যি হয়, তবে আমিরভক্তরা ধামাকাদার কিছুই পেতে যাচ্ছে বলে আশা করা হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন