English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
- Advertisement -

আগামী বছর শুরু হচ্ছে ‘টাইগার ভার্সেস পাঠান’ এর শুটিং

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের ছবির হারানো ব্যবসা উদ্ধারে যেনো আটঘাট বেঁধে নেমেছে দুই খান। একে অন্যের ছবিতে বিশেষ চরিত্রে হাজির হয়ে চমকে দিচ্ছেন ভক্তদের। পর্দায় এই দুই খানকে একসঙ্গে দেখে দর্শকদের যেনো উচ্ছ্বাসের শেষ নেই। ফলাফল পাঠান সুপার ডুপার হিট!

Advertisements

নতুন খবর হলো, শাহরুখ-সালমান মিলে এবার ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমার শ্যুটিং শুরু হতে যাচ্ছে ২০২৪ সালের জানুয়ারিতে। আউটলুক ইন্ডিয়ার এক প্রতিবেদনে গতকাল এ তথ্য প্রকাশ করা হয়।

চলতি বছরের সবচেয়ে বড় ব্লকবাস্টার বলিউড চলচ্চিত্র ছিল শাহরুখ খানের ‘পাঠান’। পাঁচ বছর পর বড় পর্দায় ফিরেই বলিউডের সর্বকালের প্রায় সব রেকর্ড ভেঙে দিয়েছেন শাহরুখ খান। অন্যদিকে, সালমানের টাইগার চরিত্রটিও স্পাই-জগতের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। তাই এবার দুই ‘খান’ মুখোমুখি হবেন ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবিতে।

Advertisements

এক সূত্রের বরাত দিয়ে আউটলুক ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস এখনও পর্যন্ত এই প্রজেক্টটি নিয়ে জনসমক্ষে কথা বলছে না, কারণ তাদের মহাধুমধামের সাথে এই ছবির ঘোষণা দেওয়ার পরিকল্পনা রয়েছে। তবে ইতোমধ্যেই ছবিটি নিয়ে তারা অনেক কাজ আরম্ভ করে দিয়েছে।

সূত্র জানিয়েছে, “আমরা আশা করছি যে ২০২৪ সালের জানুয়ারিতেই ‘টাইগার ভার্সেস পাঠান’ এর শ্যুটিং আরম্ভ হবে। আদিত্য চোপড়া ছবির সম্পর্কিত তথ্যগুলো গোপনই রাখতে চাইছেন আপাতত, কারণ বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় সিনেমা নির্মাণ হতে যাচ্ছে এটি… যা অগণিত ভক্তের দীর্ঘদিনের চাওয়া ছিল। কারণ একই পর্দায় শাহরুখ ও সালমান, এমনটা তো রোজ রোজ হয় না!”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন