English

38 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

আগেই মা হয়েছেন, এবার বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে প্রযোজক একতার!

- Advertisements -
Advertisements
Advertisements

গত বছর জানুয়ারিতেই স্যারোগ্যাসির মাধ্যমে মা হয়েছিলেন। নিজেই জানিয়েছিলেন সেই সুখবর। এবার কি নতুন কোনও সুখবর দিতে চলেছেন একতা কাপুর? এবার কি সাত পাকে বাঁধা পড়বেন ভারতের টেলিভিশন জগতের সম্রাজ্ঞী! তার পোস্ট করা একটি ছবি এবং ক্যাপশন ঘিরেই এখন চলছে জোর জল্পনা।
ব্যাপারটা তাহলে আরও একটু খুলে বলা যাক। সম্প্রতি নিজের সোশ্যাল অ্যাকাউন্টে বন্ধু তনবীরের সঙ্গে একটি সেলফি পোস্ট করেছেন প্রযোজক একতা। যেখানে একে অপরের অনেকটাই কাছাকাছি তারা। তবে ছবির থেকেও বেশি তার ক্যাপশন ঘিরেই তৈরি হয়েছে ধোঁয়াশা।
তিনি লিখেছেন, এই যে আমরা। শীঘ্রই সবাইকে সব বলব।’ তবে শুধু একতাই নন, তনবীর নিজেও ছবি পোস্ট করে লিখেছেন, ‘খুব এক্সাইটেড তবে স্থায়ী।’ স্বাভাবিকভাবেই এমন সব ক্যাপশন দেখে কৌতূহল বাড়ে অনুরাগীদের। অনেকেই প্রশ্ন করেন, তবে কি তারা এবার বিয়ে পিঁড়িতে বসতে চলেছেন?
এ প্রশ্নের সরাসরি জবাব না দিলেও তনবীর লেখেন, ‘এবার বন্ধুত্বকে সম্পর্কের বাঁধনে বেঁধে ফেলার সময় হয়েছে।’ অর্থাৎ অদূর ভবিষ্যতে একতাকে রিল লাইফে কনের বেশে দেখলে আর অবাক হওয়ার কিছু থাকবে না। উল্লেখ্য, একটি বিনোদন কোম্পানির কর্ণধার এবং ক্রিয়েটিভ ডিরেক্টর তনবীর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন