English

28 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

আজ মৌসুমী হামিদের বিয়ে

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: বিয়ে করছেন অভিনেত্রী মৌসুমী হামিদ, আজ লেখক আবু সাইয়িদ রানার সঙ্গে তাঁর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। গত বুধবার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বাসার ছাদে মৌসুমী হামিদের গায়েহলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। এই অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন।

গতকাল সকালে মৌসুমী হামিদ বলেন, ‘আমার গায়েহলুদ হলো। খুব ছোট্ট করে বাসার ছাদে এই আয়োজন করেছি। রানার সঙ্গে আমার দুই বছরের পরিচয়। এরপর আমরা বিয়ের সিদ্ধান্ত নিই। দুই পরিবারের সঙ্গে কথা বলি। সবার সম্মতি নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে নিচ্ছি।’

Advertisements

মৌসুমী হামিদ জনান, তাঁর হবু বর আবু সাইয়িদ রানা লেখালেখি ও নির্মাণকাজের সঙ্গে জড়িত। মৌসুমী তাঁর লেখা গল্পে অভিনয় করেছেন। এসব কাজের মধ্যে আছে রূপকথা নয় ও গুটি উল্লেখযোগ্য।
লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে সাতক্ষীরার মেয়ে মৌসুমী হামিদ বিনোদন অঙ্গনে পা রাখেন। এরপর অভিনয় করেছেন নাটক ও চলচ্চিত্রে। তাঁর ক্যারিয়ারের বয়স এক যুগেরও বেশি। সর্বশেষ গত বছরের ১৮ আগস্ট মুক্তি পায় মৌসুমী হামিদ অভিনীত সিনেমা ‘১৯৭১ সেই সব দিন’। এটি নির্মাণ করেছেন অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক। এ ছাড়া মৌসুমী হামিদ অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সিনেমা দুটি হচ্ছে সোহেল রানা বয়াতি পরিচালিত ‘নয়া মানুষ’ ও হাবিবুল ইসলাম হাবিবের ‘যাপিত জীবন’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন