English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

আনুশকার মেয়ের ছবি ফাঁস

- Advertisements -

তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মার ঘর আলো করে এসেছে কন্যাসন্তান। গত বছরের ১১ জানুয়ারি বিকেলে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে জন্ম নেয় বিরাট-আনুশকার প্রথম সন্তান। জন্মের পরপরই এ খবর সোশ্যাল মিডিয়ায় জানান বিরাট কোহলি। কিন্তু মেয়ের কোনো ছবি পোস্ট করেননি তারা।

এরপর কেটে গেছে এক বছর; পাপারাজ্জিদের ক্যামেরা থেকেও আড়ালে রেখেছেন কন্যাকে। অবশেষ ফাঁস হলো এই তারকা দম্পতির কন্যা ভামিকার ছবি। এক বছর পর ভামিকার মুখ দেখলো বিরাট-আনুশকার ভক্তরা। যা এখন নেটদুনিয়ায় ভাইরাল।

ভামিকার জন্মের পর বিরাট-আনুষ্কা জানিয়েছিলেন—সোশ্যাল মিডিয়ায় এখনই তাদের মেয়ের ছবি আসুক তা চান না তারা। পাপারাজ্জিরা বেশ কয়েকবার বিরাটের মেয়ের ছবি তোলার চেষ্টা করেছিলেন। কিন্তু প্রতিবারই বিরাট অনুরোধ করেন, তার মেয়ের ছবি যেন না তোলা হয়। বিরাট-আনুশকা মেয়ের সঙ্গে তোলা ছবি পোস্ট করতেন; কিন্তু তাতে ভামিকার মুখ দেখা যেত না। এমনকি ১১ জানুয়ারি ভামিকার প্রথম জন্মদিন ছিল। এদিনও কোনো ছবি প্রকাশ্যে আনেননি বিরাট-আনুশকা। কিন্তু আফ্রিকা সফরে সিরিজের ব্রডকাস্টারের বদৌলতে ভামিকার ছবি ভাইরাল হলো।

দীর্ঘদিন গোপনে চুটিয়ে প্রেম করেন বিরাট-আনুশকা। মিয়া-বিবি কেউ-ই মুখ খুলছিলেন না। সর্বশেষ ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন