English

25 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

‘আপনার প্রেমিককে দেখতে চাই’, ভক্তের আবদারে যে উত্তর দিলেন মিমি

- Advertisements -

যতই হাতে গুনে ছবি করুন না কেন, তাকে নিয়ে কৌতূহল লেগেই থাকে। কী করছেন, কোথায় যাচ্ছেন— এমন নানা প্রশ্ন উঁকি দেয় টলিউডের মিমি চক্রবর্তীকে নিয়ে। এবার এক অনুরাগী মিমির কাছে তার প্রেমিকের পরিচয় জানতে চাইলেন। অভিনেত্রীও তাকে নিরাশ না করে উত্তর দিয়েছেন।

Advertisements

সম্প্রতি, ইনস্টাগ্রামে অনুরাগীদের বেশ কিছু প্রশ্নের উত্তর দেন মিমি। সেখানে অভিনেত্রীর নতুন ছবি থেকে শুরু করে ত্বকচর্চার রহস্য, একাধিক বিষয়ে প্রশ্ন আসতে থাকে।

তবে এক অনুরাগী মিমির কাছে তার প্রেমিককে দেখার আবদার করে বসেন। অভিনেত্রী কিন্তু নিরুত্তর ছিলেন না। মজার ছলেই উত্তর দিয়েছেন সেই প্রশ্নের। মিমি হেসে বলেন, “আমিও দেখতে চাই।”

তবে একই সঙ্গে মিমি পাল্টা প্রশ্ন করেন, “বি এফ মানে প্রেমিক না কি বেস্ট ফ্রেন্ড? প্রিয় বন্ধু কে, সেটা তো সকলেই জানে। কিন্তু আমার মনে হচ্ছে উনি প্রেমিকের কথাই বলেছেন। তাকে আমিও দেখতে চাই।”

Advertisements

এর আগেও একাধিকবার মিমি কোনও সম্পর্কে রয়েছেন কি না বা তিনি কবে বিয়ে করছেন তা নিয়ে অনুরাগীদের কৌতূহল প্রকাশ্যে এসেছে। মিমিও কিন্তু কোনও আড়াল না করেই তাদের প্রশ্নের উত্তর দিয়েছেন।

‘খেলা যখন’-এর প্রায় এক বছর হতে চলেছে। মিমিকে বড় পর্দায় দেখেননি দর্শক। তবে পুজায় মুক্তি পাবে মিমির নতুন ছবি ‘রক্তবীজ’। আর কয়েক দিনের মধ্যেই এই ছবির প্রচারে ব্যস্ত হয়ে পড়বেন নায়িকা। পাশাপাশি নিজের প্রথম ওয়েব সিরিজের প্রস্তুতি নিচ্ছেন মিমি। এই সিরিজে তার বিপরীতে থাকার কথা টোটা রায় চৌধুরীর। এছাড়াও ইন্ডাস্ট্রিতে শোনা যাচ্ছে ইন্দ্রদীপ দাশগুপ্তের নতুন ছবিতেও মিমি অভিনয় করতে পারেন। তবে নতুন কাজ নিয়ে এখনও পর্যন্ত নিজের মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন