English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

‘আপাতত মধুচন্দ্রিমা উপভোগ করছি’

- Advertisements -

নাসিম রুমি: আরবাজ খানের সঙ্গে ২০১৬ সালে বিবাহ বিচ্ছেদ হয় মালাইকা অরোরার। এরপর থেকেই অর্জুন কাপূরের সঙ্গে প্রেম তার। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন সেই পরিস্থিতি বদলেছে। এখন আর কোনো লুকোচুরি নেই।

নিজেদের সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ খোলামেলা অর্জুন-মালাইকা। বিয়ে কবে করছেন? একাধিকবার এ প্রশ্নের মুখে পড়েছেন এ দুই তারকা। এবার এক অনুষ্ঠানে এসে সেই প্রশ্নের উত্তর দিলেন মালাইকা।

Advertisements

দুইজনের বয়সের মধ্যে পার্থক্য ১২ বছরের। তার ওপরে এক সন্তানের মা তিনি। অর্জুনের সঙ্গে সম্পর্কের প্রথম দিকে একাধিক বিতর্ক ও সমালোচনার মুখে পড়তে হয়েছিল মালাইকাকে। তবে সময়ের সঙ্গে বদলেছে পরিস্থিতি। এখন নিজেদের মধ্যে বেশ স্বচ্ছন্দ দুই তারকাই।

বিয়ে নিয়ে কি চিন্তা ভাবনা তাদের? প্রশ্নে মালাইকার উত্তর, ‘আমরা এখন প্রি-হানিমুন পর্যায়ে রয়েছি। প্রতিটা মুহূর্ত চুটিয়ে উপভোগ করছি।’

Advertisements

তিনি আরও বলেন, ‘আমরা দুইজনেই যথেষ্ট অভিজ্ঞ। দুইজনে এটা নিয়ে সহমত যে, একে অপরের সঙ্গে জীবন কাটাতে চাই। বিয়ে নিয়ে আমরা নিজেদের মধ্যে মজা করলেও, তা নিয়ে গুরুত্ব দিয়ে চিন্তা ভাবনাও করেছি। তবে এখনই সবটা বলে দিতে চাই না আমরা।’

বয়সের পার্থক্যের কারণে কখনো কোনো সমস্যা দেখা দেয়নি? প্রশ্নে তার উত্তর, ‘অর্জুনের সঙ্গে নিজেকে আরও যুবতী মনে হয় আমার। যদিও ওর বয়স কম, তা সত্ত্বেও খুব কম মানুষই ওর মতো আমাকে বুঝতে পারে।

বিয়ে নিয়ে এ মুহূর্তে না ভাবলেও, দুইজনে এক সঙ্গে থাকার পরিকল্পনা করে ফেলেছেন। আর এখন এক সঙ্গে ভালো থাকাতেই মন মালাইকার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন