English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

আবারও চাঁদপুরে কৌশানী

- Advertisements -
Advertisements
Advertisements

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। বাংলাদেশের ‘পিয়া রে’ সিনেমায় অভিনয় করছেন। এই ছবির শুটিংয়ে অংশ নিতে গত সেপ্টেম্বরে চাঁদপুরে এসেছিলেন। আবারও ছুটে এলেন তিনি। এবারে অংশ নেবেন ছবিটির শেষ লটের শুটিংয়ে।
বিষয়টি নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার হেড অব প্রোডাকশন অপূর্ব রায়। তিনি বলেন, ‘গত বৃহস্পতিবার (১৮ নভেম্বর) কলকাতা থেকে ঢাকায় বিমানে আসেন কৌশানী। এরপর এয়ারপোর্ট থেকে সরাসরি চাঁদপুর যান।
শুক্রবার থেকে তিনি শুটিংয়ে অংশ নিচ্ছেন। আশা করি, টানা কাজের মাধ্যমে ৩০ নভেম্বরের মধ্যে সিনেমার ক্যামেরা ক্লোজ করতে পারব।’
অপূর্ব রায় আরও জানান, চাঁদপুরের আর কয়েক দিন শুটিং করলে শেষ হবে ‘পিয়া রে’। তারপর গানের দৃশ্য ধারণ করতে বান্দরবান ও সাজেকে যাবে পুরো টিম। সেখানে শান্ত খানের সঙ্গে কৌশানী যাবেন গানের শুটিং করতে।
পূজন মজুমদারের ‘পিয়া রে’ সিনেমায় কৌশানীর বিপরীতে অভিনয় করছেন শান্ত খান। কৌশানী ছাড়াও কলকাতার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত, খরাজ মুখার্জিও অভিনয় করছেন এতে।
এর আগে, শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় শামীম আহমেদ রনির পরিচালনায় ‘লাগ ভেলকি লাগ’ ও ‘ছুটি’ সিনেমায় অভিনয় করেন কৌশানী। তার বিপরীতে কাজ করেছেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন