English

29 C
Dhaka
সোমবার, মে ২০, ২০২৪
- Advertisement -

আবার উপস্থাপনায় ফেরদৌস-পূর্ণিমা

- Advertisements -
চলচ্চিত্র তারকা খ্যাতির বাইরেও যারা আলাদা করে উপস্থাপক হিসেবে নজর কেড়েছেন তারা হলেন ফেরদৌস ও পূর্ণিমা। নিয়মিত বিভিন্ন অনুষ্ঠানে উপস্থাপনা করতে দেখা যায় তাদের। আবারও নতুন আয়োজনে উপস্থাপনা করবেন তারা। এ মাসেই দেয়া হবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২।
বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনকেন্দ্রে হতে যাওয়া এই আয়োজন উপস্থাপনা করার কথা রয়েছে ফেরদৌস ও পূর্ণিমার। এর আগেও তারা এই উপস্থাপনা করেছেন। বরাবরের মতো এবাবেও প্রধানমন্ত্রী উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন বলে জানা গেছে। এরইমধ্যে পুরস্কারপ্রাপ্তদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে।
এ বিষয়ে পূর্ণিমা বলেন, ‘চলচ্চিত্রের সবচেয়ে সম্মানজনক আয়োজন এটি। এমন আয়োজনে অংশ হতে পারা আনন্দের।ফেরদৌস পূর্ণিমা যেকোনো অনুষ্ঠান জমিয়ে ফেলতে পারেন। কারণ দুজনের বন্ধুত্ব যেমন গাঢ় তেমনি একসঙ্গে প্রায় শতাধিক অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তারা।
ফেরেদৌস বলেন, ‘সহশিল্পীর সঙ্গে বোঝাপড়া থাকলে কাজটি ভালো হয়। সহশিল্পীর পরিচয় ছাপিয়ে পূর্ণিমার সঙ্গে বন্ধুত্ব আমার অনেকদিনের। দু’জন আবারও জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থাপনা করতে যাচ্ছি ভেবে ভালো লাগছে।’
জানা যায়,এরইমধ্যে দুজন প্রস্ততি শুরু হয়েছে। ১৩ নভেম্বর বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে চূড়ান্ত মহড়া শেষে পরদিন মঞ্চে উঠবেন তারা।
উল্লেখ্য, এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেতার পুরস্কার পাচ্ছেন চঞ্চলচৌধুরী। ‘হাওয়া’ সিনেমায় অভিনয়ের জন্য তিনি এ পুরস্কার পেতে যাচ্ছেন।অন্যদিকে সেরা অভিনেত্রী হয়েছেনযৌথভাবে জয়া আহসান ও রিকিতা নন্দিনী শিমু। যথাক্রমে ‘বিউটি সার্কাস’ ও ‘শিমু’ সিনেমায় অভিনয় করে তাদের এই অর্জন। আজীবন সম্মাননা পাচ্ছেন বরেণ্য অভিনয়শিল্পী খসরু ওরোজিনা। পুরস্কার প্রদান অনুষ্ঠানঘিরে থাকছে তারকাশিল্পীদের জমজমাট পরিবেশনা।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন