English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

আমাকে অযথা জ্ঞান দিতে আসবেন না: পিয়া জান্নাতুল

- Advertisements -

সামাজিক যোগাযোগ মাধ্যমে সাইবার বুলিং এখন খুবই সাধারণ বিষয় হয়ে উঠেছে। তারকারা সাইবার বুলিংয়ের সবচেয়ে বড় শিকার। অনেকে এর বিরুদ্ধে প্রতিবাদ জানান, কেউ কেউ বাধ্য হয়ে মামলা পর্যন্ত করেছেন। এবার সাইবার বুলিংয়ের বিরুদ্ধে সরব হয়েছেন জনপ্রিয় মডেল, অভিনেত্রী, উপস্থাপক পিয়া জান্নাতুল। ফেসবুকে লাইভে এসে তিনি জানান, এখনই উপযুক্ত সময় এসব বন্ধ করার। যারা সাইবার বুলিং করেন তাদের উচিত এসব বাদ দিয়ে নিজের জীবনটাকে উন্নত করার চেষ্টা করা।
পিয়া আরও বলেন, অন্যের জীবনাচরণ আমার ভালো নাও লাগতে পারে। তাই বলে আমি কী তাদের বাজে কথা বলবো? উত্যক্ত করবো? এটা সবার দেশ। নিজের জীবনটাকে নিজের মতো পরিচালনা করার স্বাধীনতা সবার আছে। আমার সবচেয়ে বড় পরিচয়, আমি একজন মানুষ, তারপর আমি একজন নারী, এরপর আমি একজন বাঙালি, তারপর আমার পেশাগত কিংবা অন্যান্য পরিচয়।
প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন পিয়া। তবে স্বাভাবিক কাজকর্ম থেকে নিজেকে গুটিয়ে নেননি তিনি। নিয়ম মেনে শরীরচর্চাও করছেন। এ নিয়ে অনেকে আপত্তিকর কথা বলেছেন, পিয়াকে নানা উদ্ভট পরামর্শও দিচ্ছেন। এ বিষয়ে লাইভে পিয়া বলেন, আমি যা করছি, জেনে-বুঝে করছি। এ বিষয়ে আমার প্রশিক্ষক আছে। দেশের বাইরে এ বিষয়ে অভিজ্ঞদের কাছ থেকে পরামর্শ নিচ্ছি। আমাকে অযথা জ্ঞান দিতে আসবেন না। নিজের জীবনটাকে সুন্দর করার চেষ্টা করুন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন