English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

আমাকে আর কষ্ট দেবেন না: ভক্তদের প্রতি রজনীকান্ত

- Advertisements -
Advertisements

দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে গুঞ্জন বহু বছরের। গত ডিসেম্বর মাসে তার রাজনৈতিক দল গঠনের কথাও শোনা যাচ্ছিল। পরে স্বাস্থ্যগত কারণ দেখিয়ে রাজনীতির ময়দানে নামার পরিকল্পনা থেকে সরে আসেন রজনীকান্ত। গত মাসে তিনি জানিয়েছিলেন, রাজনীতিতে যোগ না দেওয়ার কথা। তারপরও তার ভক্তরা আশা ছাড়ছেন না। তারা চান, চলচ্চিত্র জগতের মতো প্রিয় তারকা রাজনীতির মাঠেও দাপিয়ে বেড়াক। এ নিয়ে তাদের আয়োজনের শেষ নেই। রজনীকান্ত যাতে সিদ্ধান্ত বদলান সে জন্য বিক্ষোভও করেছে ভক্তরা।

এবার ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন রজনীকান্ত। ১১ জানুয়ারি এক বিবৃতিতে ৭০ বছর বয়সী এ অভিনেতা জানিয়ে দিয়েছেন, রাজনীতিতে তিনি যোগ দেবেন না। এ নিয়ে তাকে যেন এ বিষয়ে বারবার কষ্ট দেওয়া না হয় সে আহ্বানও জানিয়েছেন ভক্তদের প্রতি।

Advertisements

ভারতে রজনীকান্তকে দেবতার মতো পূজা করেন লাখ লাখ ভক্ত। রজনীকান্তকে নিয়ে ভক্তদের পাগলামির শেষ নেই। তাদের উদ্দেশে রজনীকান্ত লিখেছেন, আমি রাজনীতিতে যোগ না দেওয়ার কারণ বিস্তারিত ব্যাখ্যা করেছি। আমি আমার সিদ্ধান্ত পৌঁছে দিয়েছি। রাজনীতিতে যোগ দিতে রাজি করানোর জন্য এমন অনুষ্ঠান করে দয়া করে আমাকে বারবার কষ্ট দেবেন না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন