English

32 C
Dhaka
শুক্রবার, মে ১৭, ২০২৪
- Advertisement -

আমাকে কেনার মতো ধনী তারা না: প্রকাশ রাজ

- Advertisements -

দর্শকপ্রিয় ভারতীয় অভিনয়শিল্পী প্রকাশ রাজ। শুধু ভারত নয়, বাংলাদেশের দর্শকদের মনও জয় করেছেন এই গুণী অভিনেতা। অভিনয় ক্যারিয়ারে বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করেছেন। তবে খলনায়ক চরিত্রে অভিনয় করে ঢের খ্যাতি কুড়িয়েছেন এই ভার্সেটাইল অভিনেতা।

Advertisements

২০১৭ সালে নিজ বাসার সামনে গুলি করে হত্যা করা হয় প্রকাশ রাজের সাংবাদিক বন্ধু গৌরি লঙ্কেশকে। এরপর নরেন্দ্র মোদির কড়া সমালোচনা করেন প্রকাশ। সময়ের সঙ্গে বিজেপি বিরোধী হিসেবে পরিচিতি লাভ করেন। ২০১৯ সালে স্বতন্ত্র থেকে লোকসভা নির্বাচনে অংশ নিয়েও পরাজিত হন তিনি।

কিছুদিন ধরে গুঞ্জন উড়ছে, বিজেপি বিরোধী প্রকাশ রাজই বিজেপিতে যোগ দিতে যাচ্ছেন। বিশেষ করে গতকাল বিষয়টি নিয়ে জোর চর্চা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অবশেষে এ নিয়ে নীরবতা ভাঙলেন প্রকাশ রাজ।

Advertisements

গতকাল এক্সে একটি পোস্ট শেয়ার করে প্রকাশ রাজ লেখেন, ‘আমার মনে হয়, তারা চেষ্টা করেছে। তারা উপলদ্ধি করেছে, আমাকে কেনার মতো ধনী (আদর্শিক) তারা না। আপনারা কী মনে করেন বন্ধুরা!’

বেশ কিছু রাজনৈতিক দল চাচ্ছে তাদের দলে যোগ দেওয়ার জন্য। কিন্তু তাতে নারাজ প্রকাশ রাজ। গত জানুয়ারি মাসে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমার কাছে তিন-তিনটি রাজনৈতিক দলের পক্ষ থেকে লোকসভা ভোটের প্রার্থী হওয়ার প্রস্তাব এসেছে। আমি সাফ না করে দিয়েছি। কারণ ওরা আমাকে চেয়েছিল, আমার রাজনৈতিক দর্শন বোঝার চেষ্টাই করেনি। আমি এসবের ফাঁদে পড়তে চাই না।’

১৯৮৮ সালে কন্নড় ভাষার চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন প্রকাশ রাজ। কন্নড়, তামিল, তেলেগু, মালায়ালাম, হিন্দি ও ইংরেজি ভাষার অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন