English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

আমাদের বিবাহবিচ্ছেদ ঘটেনি: বুবলী

- Advertisements -

নাসিম রুমি: এরইমধ্যে শুরু হয়েছে ঈদ উন্মাদনা। এই তালিকায় পিছিয়ে নেই দেশের টেলিভিশন চ্যানেলগুলোও। দর্শকদের ঈদের আনন্দ আরও কয়েকগুণ বাড়িয়ে দিতে স্টুডিওতে রীতিমতো ঘাম ঝরাচ্ছেন টেলিভিশন কর্মীরা। দেশী তারকারাও ভিন্ন ভিন্ন অনুষ্ঠানে ব্যস্ত রাখছেন নিজেদের।

Advertisements

জানান দিচ্ছেন, ঈদে মুক্তি প্রতীক্ষিত সিনেমা, নিজেদের কাজকর্ম এবং ইন্ডাস্ট্রির নানা আলোচিত-সমালোচিত বিষয়ে।

এই ধারাবাহিকতায় ঈদকে সামনে রেখে দেশের স্বনামধন্য স্যাটেলাইট চ্যানেল নাগরিক-এর ‘বলা না বলা’ অনুষ্ঠানে এসেছিলেন বাংলা সিনেমার বর্তমান সময়ের সবচেয়ে ব্যস্ত অভিনেত্রী শবনম বুবলী। তার মুখোমুখি বসেছেন চ্যানেলটির অনুষ্ঠান প্রধান ও জ্যেষ্ঠ সাংবাদিক।

যাতে মারকুটে অসংখ্য প্রশ্নের সাবলীল জবাব দিলেন বুবলী। জানালেন ব্যক্তিগত জীবনের হাড়ির খবরও। কথায় কথায় প্রশ্নের জবাবে এটাও বললেন, ‘আমাদের (শাকিব-বুবলী) বিবাহবিচ্ছেদ ঘটেনি এমন আরও অসংখ্য প্রশ্নের উত্তর বেশ অকপটেই দিয়েছেন বাংলা সিনেমার এই অভিনেত্রী। দুই পর্বে সাজানো বিশেষ এই আয়োজনটি ৮ ও ৯ এপ্রিল রাত ৮টায় প্রচার হবে।

Advertisements

অনুষ্ঠানটি নিয়ে নাগরিক টেলিভিশনের অনুষ্ঠান প্রধান ও সঞ্চালক বলেন, ‘দর্শকদের চাহিদার কথা শতভাগ মাথায় রেখে ঈদকে সামনে রেখে সাজানো হয়েছে অনুষ্ঠানটি।

এখানে প্রাণখুলে নানা বিষয়ে কথা বলেছেন বুবলী। আমার বিশ্বাস অনুষ্ঠানটি দর্শক বেশ উপভোগ করবেন। কারণ সাম্প্রতিক সময়ে বুবলীকে নিয়ে ঘটে যাওয়া নানা ইস্যুও উঠে এসেছে এই আলাপে। বুবলী বলেন সময়ই সবকিছু বলে দিবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন