English

29 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

আমার কাছে এলে নাসিরকে আর তামিমার কাছে ধরা খেতে হতো না: সুবাহ শাহ হুমায়রা

- Advertisements -
Advertisements
Advertisements

“সেদিন যদি তুমি একটা বার আমার কাছে চলে এসে সবকিছু ঠিক করে নিতে, তাহলে হয়তো আজ তামিমার মতো ২ বাচ্ছার মার কাছে তোমার ধরা খেতে হতো না। আর ধরা খেয়ে এইভাবে কোটে কোটে টাকা খরচ করে  জামিন নিতে হতো না। তুমি মুখে যতই হাসো কিন্তু তোমাকে দেখলেই আমি বুঝতে পারি তুমি ভালো নেই।”
ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা ও ‘চিত্রনায়িকা’ হুমায়রা সুবাহ বুধবার সকালে নিজের ফেসবুকে এসব লিখেছেন। সম্প্রতি সুবাহ পরিবারের সঙ্গে কক্সবাজারে বেড়াতে গিয়েছেন। সেখান থেকেই নাসিরকে নিয়ে ফেসবুকে লিখেছেন তিনি।
নাসিরকে অপমানিত হতে দেখে খারাপ লাগছে সুবাহর এমনটাই জানিয়ে তিনি বলেন, ‘তোমাকে এভাবে অপমানিত হতে দেখে আমার খুব খারাপ লাগছে। এখনো তোমার জন্য তোমার নাম জড়িয়ে আমাকে অনেকেই কমেন্ট করে তোমার নাম লিখে  অথচ  তুমি এখন অন্য কাউকে নিয়ে আছো।’
সুবাহ লিখেছেন, তোমার সাথে যত কিছুই হোক না এক দিনের জন্য হলেও তো তোমাকে ভালোবেসেছিলাম তাই যখন দেখি তোমার ক্যারিয়ার নিয়ে তোমার চিন্তা-ভাবনা নেই উল্টা এইসব নিয়ে দৌঁড়াচ্ছ তা দেখে খুবই দুঃখ পাই। হয়তো ২/৩ বছরের মধ্যে বিয়ে করে ফেলবো আর অবশ্যই তোমার মতো আমার হাজব্যান্ড হবে না তোমার থেকে অবশ্যই ভালোই হবে হয়তো টাকা কম থাকতে পারেন তার!
শুভ কামনা জানিয়ে সুবাহ লিখেছেন, ‘আমার জন্য তুমি দোয়া করো। তোমার জন্য শুভকামনা রইল আশা করি সবকিছু বাদ দিয়ে আবার নতুন করে জাতীয় দলে ফিরে আসবে ভালো থেকো সব সময়।’
২০১৯ সালে সুবাহ রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মহরত থেকে আলোচনায় আসেন। এরপর চলচ্চিত্রাঙ্গনের মানুষেরা সুবাহকে চেনেন। এরপর একে একে ৬ টি চলচ্চিত্রে কাজ করেছেন সুবাহ। যদিও এখন পর্যন্ত কোনো ছবিই মুক্তি পায়নি। তবে আলোচনার তুঙ্গে উঠে আসেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন