English

40 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

আমার মেয়েই হবে, নাম রাখবো ফারিশতা: মাহি

- Advertisements -

প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন মাহিয়া মাহি। তিনি চান, তার প্রথম সন্তানটি যেন মেয়েই হয়। তাহলে নাম রাখবেন ফারিশতা। মাহি জানান, ‘মেয়ে হলে নাম ফারিশতা রাখবো। ছেলে হলে কী নাম রাখবো তা এখনো ঠিক করেনি। তবে আমি জানি, মেয়েই হবে’।

Advertisements

‘যাও পাখি বলো তারে’ ছবির মুক্তি উপলক্ষে শনিবার রাতে মাহি মুখোমুখি হন সাংবাদিকদের। ছবি নিয়ে কথা বলার এক পর্যায়ে মাহি এসব কথা বলেন। ‘যাও পাখি বলো তারে’ আগামী অক্টোবরে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Advertisements

নতুন ছবিটি নিয়ে মাহি বলেন, ‘আমার করা ছবিগুলোর মধ্যে কিছু কিছু হিট হয়েছে। এর মধ্যে একটা হলো ‘পোড়ামন’। ‘যাও পাখি বলো তারে’ আমার ক্যারিয়ারের সেরা সিনেমা। এখানে আমি অভিনয় করিনি। যা করেছি ভেতর থেকে এসেছে। এমন চরিত্রে অভিনয়ের সুযোগ দেওয়ায় পরিচালককে ধন্যবাদ’।

প্রথমবার মা হওয়ার বিষয়ে মাহি আরও বলেন, ‘এই অনুভূতি বলে বুঝানো যাবে না। প্রথম তো! তবে আব্বু, আম্মু, ওর (স্বামী রাকিব) যত্নে বুঝতে পারছি, কিছু একটা হতে যাচ্ছে। এটা একটা আনন্দের খবর। আমরা আনন্দের খবরগুলো কেন লুকিয়ে রাখি জানি না। আমার মনে হয়েছে, এত বড় সুখবর আমি লুকিয়ে রাখতে চাই না। যদিও বাসার সবাই বলেছিলো, একটা নির্দিষ্ট সময় পর্যন্ত বলা যায় না। বলা ঠিক না। কিন্তু আমার কাছে মনে হয়েছে না, বলে দিই।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন