English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

আমিরকন্যা ইরার রিসিপশনে চাঁদের হাট

- Advertisements -

নাসিম রুমি: বলিউডে বছরের শুরুটাই হচ্ছে ধুমধাম করে। কারণ আমির-কন্যা ইরার বিয়ে। যদিও বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে ৩ জানুয়ারি থেকে। তার পর ৮-১০ জানুয়ারি উদয়পুরের বিলাসবহুল হোটেলে ছিল সঙ্গীত, মেহেদি ও হোয়াটাই ওয়েডিংয়ের অনুষ্ঠান। আইনি বিয়েটা সেরে নিয়েছিলেন মুম্বাইয়েই। প্রায় দু’সপ্তাহের বেশি সময় ধরে চলে খান পরিবারে উৎসবের মেজাজ।

Advertisements

১৪জানুয়ারি ছিল গালা অনুষ্ঠান। শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে বসে ইরা-নূপুরের রিসিপশন পার্টি। এদিনের স্বামী নূপুরের সঙ্গে পোজ দেন ইরা।

ইরা ও নূপুরের বিয়ে আর পাঁচটা বিয়ের অনুষ্ঠানের চেয়ে আলাদা। সেই ঝলক আগেই দেখা গিয়েছিল মুম্বাইয়ে। লাল লেহেঙ্গায় সেজেছিলেন ইরা, নূপুরের পরনে ছিল কালো গলাবন্ধ শেরওয়ানি। মরাঠিতে কথা বললেন বাবা আমির। আইনি বিয়ের দিন আট কিলোমিটার দৌড়ে বিয়ে করতে আসেন ইরার বর নূপুর, পেশায় তিনি শরীরচর্চা প্রশিক্ষক। উদয়পুরেও তার ব্যতিক্রম হয়নি। বিয়ের অনুষ্ঠানের আগে সুইমিং পুলের ধারে শরীরচর্চা করে সময় কাটিয়েছিলেন নবদম্পতি ও তাদের বন্ধুরা। তবে রিসিপশনে সে সব পথে হাঁটেননি যুগল।

Advertisements

রিসিপশনে নিমন্ত্রিতদের তালিকায় রয়েছেন সালমন খান থেকে শাহরুখ খান, অক্ষয় কুমার, রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ, রাশমিকা মান্দানা, প্রসূন যোশী, রাজকুমার হিরানি, আনুশকা শর্মাসহ খ্যাতনামী সব তারকা। আমির-কন্যা ইরার মুম্বাইয়ের রিসেপশনে প্রায় ২৫০০ অতিথি নিমন্ত্রিত ছিল। এত অতিথি নিমন্ত্রিত থাকার কারণে আম্বানী পরিবার বিবাহ অনুষ্ঠানের জায়গা দিয়েছে। ছিল রকমারি খাবার। তবে ইরার রিসিপশনের অনুষ্ঠানে বিদেশি খাবার নয়, বরং রয়েছে ভারতের নয় রাজ্যের নানা ধরনের পদ। উত্তরপ্রদেশ, মহারাষ্ট্র, পাঞ্জাবের খাবার তো রয়েছেই। তবে সব থেকে বেশি আধিক্য গুজরাতি খানাপিনার।

বলিউড তারকারা ছাড়াও ইরার রিসিপশনে নিমন্ত্রিত ছিলেন রাজনীতিবিদরাও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন