English

29 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

আমিরাতের কারাগারে বলিউড অভিনেত্রী, ভারতে গ্রেফতার ২

- Advertisements -

মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে সংযুক্ত আরব আমিরাতে গ্রেফতার করা হন বলিউড অভিনেত্রী ক্রিসান পেরেইরা। বর্তমানে তিনি শারজা কেন্দ্রীয় কারাগারের সংশোধনাগারে বন্দী রয়েছেন। গত ১ এপ্রিল তাকে গ্রেফতার করা হয় শারজা বিমানবন্দর থেকে। খবর এনডিটিভির।

অভিযোগ, দুবাইয়ে অডিশন দিতে গিয়ে তার কাছে একটি স্মারকের ভিতরে লুকিয়ে রাখা মাদক পাওয়া গিয়েছিল। তবে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার দাবি, কুকুর সংক্রান্ত একটি ঘটনার জেরে প্রতিশোধ নিতে অভিনেত্রীকে ফাঁসানো হয়েছে।

Advertisements

ভারতীয় গণমাধ্যমের একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, গত ১ এপ্রিল দুবাইয়ে বিমানবন্দরে মাদকসহ গ্রেফতার করা হয় ক্রিসানকে। এরপর থেকে দুবাইয়ের কারাগারেই আছেন তিনি। তবে এরইমধ্যে বেরিয়ে এসেছে নতুন তথ্য। জানা গেছে, ক্রিসান অপরাধী নন। তাকে ফাঁসানো হয়েছে।

এরইমধ্যে আসল হোতা এর দুজনকে ধরে ফেলেছে মুম্বাই পুলিশ। অভিনয়ের সুযোগ দেওয়ার নাম করে কলাকুশলীকে অডিশনে পাঠাত এবং হাতে ধরিয়ে দেওয়া ট্রফির মধ্যে করে মাদক পাচারের ছক বজায় রাখত এই চক্র। কাকপক্ষীটি টের পেত না। এদের মধ্যে গ্রেফতার হওয়া দু’জনের নাম অ্যান্থনি পল (৩৫) এবং রাজেশ বুভাত (৩৫)।

Advertisements

পল মালাদ এলাকায় একটি বেকারির দোকান চালান। অন্য দিকে, রাজেশ ওরফে রবি আবার নাম করা ব্যাঙ্কের সহকারী ম্যানেজার। পুলিশ জানতে পেরেছে, হলিউডের এক ওয়েব সিরিজে কাজের সুযোগ পাইয়ে দেওয়ার টোপ দেওয়া হয়েছিল ক্রিসানকে। তার মা প্রেমিলা পেরেরাকেও ঠকানো হয়েছে বলে অভিযোগ। অভিযুক্ত অ্যান্থনি পলই নাকি প্রতিশোধ নিতে চেয়েছিল প্রমীলার প্রতি। তাই ফাঁসিয়েছে তার কন্যাকে। কী রকম?

জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানতে পারে, করোনাকালীন সময় প্রতিবেশী প্রমিলার সঙ্গে বচসা বেধেছিল পলের বোনের। প্রেমিলা পশুপ্রেমী, লকডাউনের মধ্যে পথকুকুরদের যত্ন করতেন খাওয়াতেন-এ নিয়েই সমস্যার সূত্রপাত। বোনের সঙ্গে এক বার চড়াও হয়েছিলেন পলও, প্রেমিলার সঙ্গে হাতাহাতিতে তিনিও অংশ নেন বলে জানা যায়।

ওই ক্ষোভ থেকেই পল ফাঁদ পেতেছিলেন ক্রিসানকে বিপদে ফেলতে। ক্রিসানও পা দিয়েছিলেন সেই ফাঁদে। প্রে যখন বুঝতে পারেন তাকে বিপদে ফেলার চেষ্টা চলছে তখন তিনি দুবাইয়ে। অবশেষে বিষয়টি দুবাই পুলিশকে জানান তিনি। কিন্তু এতে হিতে বিপরীত। সেখানকার পুলিশ উল্টো তাকেই গ্রেপ্তার করে বসে। তবে আশার কথা হচ্ছে মুম্বাইয়ের পুলিশ এরইমধ্যে মূল অপরাধীদের সনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা করছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন