English

31 C
Dhaka
শুক্রবার, মে ১৭, ২০২৪
- Advertisement -

আমিরের ‘মা’কে নিয়ে ব্যস্ত শাহরুখপুত্র

- Advertisements -

নাসিম রুমি: বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ‘স্টারডম’ নামের ওয়েব সিরিজের মাধ্যমে নির্মাতা হিসেবে বলিউডে অভিষেক করছেন। রেড চিলিজের প্রযোজনায় নির্মিত এ ওয়েব সিরিজে আরিয়ানের সঙ্গে কাজ করছেন মোনা সিং। জানা যায় লাল সিং চাড্ডার সেই আমিরের ‘মা’কে নিয়ে এবার গোয়া-তে ব্যাস্ত রয়েছেন বাদশাহপুত্র।

Advertisements

টাইমস অব ইন্ডিয়ার অনুযায়ী, ‘স্টারডমে’ এরইমধ্যে আরিয়ানের সঙ্গে কাজ করেছেন অভিনেতা ববি দেওল। এবার সেই দলে যোগ দিলেন আমির খানের ‘মা’ অর্থাৎ মোনা সিং। যিনি এর আগে লাল সিং চাড্ডায় আমিরের মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন।

শুধু তাই নয়, এর আগে এক সাক্ষাৎকারে মোনা জানিয়েছিলেন সেই সিনেমার পর থেকে আমির নাকি তাকে ‘মা’ সম্বোধনই করেন। এমনকী, মাদার্স ডে-তেও পাঠিয়েছিলেন ভয়েজ নোট।

সিরিজটি নিয়ে মোনা বলেছেন, ‘এটি খুব আকর্ষক একটি প্রোজেক্ট। তিনি সত্যিই ভিন্ন কিছু করতে চলেছেন। আরিয়ানের সঙ্গে সেটে কাজ করার অভিজ্ঞতা দারুণ’।

Advertisements

জানা যায় এই মুহূর্তে, মোনা রয়েছেন গোয়া-তে। সেখানেই চলছে স্টারডমের পরবর্তী পর্যায়ের কাজ। এর আগে মুম্বাই ও দিল্লিতে এই প্রজেক্টের শুটিং করেছেন আরিয়ান। তবে সিরিজের সমস্ত কিছু যতটা সম্ভব গোপন রাখা হচ্ছে।

এদিকে ছয়টি পর্বের সিরিজটিরে এখনও বেশ কিছু শ্যুটিং বাকি। শোনা যাচ্ছে, এই সিরিজে শাহরুখ খান, রণবীর কাপুর, রণবীর সিং, করণ জোহরকেও নাকি দেখা যাবে। ফিল্ম ইন্ডাস্ট্রির পটভূমিতে সেট করা ‘স্টারডমে’র চিত্রনাট্য লিখেছেন আরিয়ান নিজেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন