English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

আমি ভালো স্বামী নই: রণবীর

- Advertisements -

নাসিম রুমি: অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাট একবছর আগে বিয়ে করেন। দীর্ঘ চার বছর লিভইনের পর তারা বিয়ের পিঁড়িতে বসেছিলেন। ঘরোয়া বিয়ের আসরে সবার নজর কেড়েছিল এ জুটি।

Advertisements

একটা সময় ক্যাসানোভা রণবীরকে জামাই করার কথা ভাবতেই পারতেন মহেশ ভাট। নিজেই জানিয়েছিলেন সেই কথা। কিন্তু লাভের লাভ কিছুই হয়নি। কয়েক বছরের মধ্যেই মেয়ের মনে জায়গা করে নিয়েছিলেন রণবীর।
তবে দীর্ঘদিন ঘরে যে অভিনেতাকে লেডিসম্যান বলেই সবাই চিনত তিনি নাকি কোথাও গিয়ে দিব্যি সংসার করছেন। এই সত্য হয়ত অনেকেই মেনে নিতে পারছেন না। রণবীর আলিয়া জুটির এটাই বৈশিষ্ট্য। তাদের এক কন্যা সন্তানকে নিয়ে দিব্যি কাটছে সময়।

Advertisements

তবে বিয়ের এক বছর যেতে না যেতেই কি এমন ঘটল? সম্পর্ক নিয়ে এ কি বললেন অভিনেতা! নিজ মুখেই স্বীকার করে নিলেন তিনি মোটেও ভালো স্বামী নন। সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীরকে বলতে শোনা যায়, আমার মনে হয় আরও ভালো হওয়া উচিত। এটা খুব জরুরি, যতদিন এই বোধটা থাকবে, তত তাড়াতাড়ি সঠিক পথে আসা যায়। যদিও তিনি জানালেন, আলিয়া তাকে অনেক বেশি বোঝেন।

পাঁচ বছর সম্পর্কে থাকার পর গত বছর এপ্রিল মাসের ১৪ তারিখ আলিয়া-রণবীর সাত পাকে বাঁধা পড়েন। বিয়ের মাস দুই পরই আলিয়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবাইকে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন। এরপর থেকেই জল্পনা ছিল তুঙ্গে। প্রশ্ন উঠে তড়িঘড়ি করে ঘরোয়া বিয়ের কারণ কী তবে আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়া? তা নিয়ে জল্পনাও কম ছিল না সিনে পাড়ায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন