English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

আমি ভিন্নরূপে আসছি: বুবলী

- Advertisements -
নাসিম রুমি : শবনম বুবলী, বাংলাদেশের সিনেমার এই সময়ের অন্যতম জনপ্রিয় নায়িকা। এখন পর্যন্ত তিনি যতগুলো সিনেমায় অভিনয় করেছেন প্রতিটি সিনেমাই বলা যায় দর্শকপ্রিয়তা পেয়েছে, এসেছে আলোচনায়। গত ঈদেও তার অভিনীত মুক্তিপ্রাপ্ত তপু খান পরিচালিত ‘লিডার আমিই বাংলাদেশ’ ও সাইফ চন্দন পরিচালিত ‘লোকাল’ সিনেমায় অনবদ্য অভিনয়ের কারণে দারুণ আলোচনায় এসেছেন তিনি।

এরই মধ্যে ঘোষণা এসেছে যে আগামী ঈদে বুবলী অভিনীত চয়নিকা চৌধুরী পরিচালিত ‘প্রহেলিকা’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমাতে বুবলী অর্পা চরিত্রে অভিনয় করেছেন।

সিনেমা সংশ্লিষ্ট সবাই বলছেন অর্পা চরিত্র দিয়ে দর্শককে মুগ্ধ করার পাশাপাশি ঘুরে দাঁড়াবেন বুবলী। বুবলী যে একটু একটু করে একজন জাত অভিনেত্রীতে পরিণত হয়েছেন এই অর্পা চরিত্রটিই তা প্রমাণ করবে বলেই সবার মধ্যে এ বিশ্বাস বাড়ছে। সিনেমাটি নিয়ে বুবলী নিজেও বেশ উচ্ছ্বসিত।

সিনেমাটিতে অভিনয় এবং অন্যান্য প্রসঙ্গে বুবলী বলেন, শুরুতেই যে কথাটা বলতে চাই সেটা হলো প্রহেলিকা টিম স্ব-শিক্ষায় শিক্ষিত একটি টিম। টিমটি একাডেমিক্যালি শিক্ষায় শিক্ষিত, এর পাশাপাশি সামাজিক শিক্ষায়ও শিক্ষিত। একটি পরিপূর্ণ গুছানো টিম ছিল। যে সময়টাতে শুটিং ছিল সেই সময়টায় ব্যক্তিজীবন নিয়ে আমি একটু হতাশার মাঝে ছিলাম। কিন্তু শুটিংয়ে তো আমার মনোযোগ দিতে হবে।

সেই সময়টাতে আসলে ‘প্রহেলিকা’ সর্ম্পকিত ছাড়া ব্যক্তিজীবন নিয়ে কেউ কোনো একটা শব্দও উচ্চারণ করেনি। বরাবরই প্রত্যেকেই আমাকে চরিত্রের মধ্যেই থাকতে সহযোগিতা করেছেন। যে কারণে আমিও অর্পা চরিত্রটি ফুটিয়ে তুলতে শতভাগ চেষ্টা করেছি। এখন শুধু দর্শকের রায়ের অপেক্ষায় আছি। আমার বিশ্বাস ‘প্রহলিকা’র গল্প এবং এতে যারা অভিনয় করেছেন তাদের প্রত্যেকের অভিনয় ভালো লাগবে। এছবিতে আমি ভিন্নরূপে আসছি।

বুবলী বর্তমানে জসীম উদ্দিন জাকিরের ‘মায়া’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন