English

29 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

আমি মিস্টার ইন্ডিয়া ২ বানাবো: বনি কাপুর

- Advertisements -
Advertisements

বলিউডের চলচ্চিত্র প্রযোজক বনি কাপুরের ক্যারিয়ারের অন্যতম আলোচিত ও ব্যবসাসফল ছবি ‘মিস্টার ইন্ডিয়া’। ছবিতে অভিনয় করেছিলেন তার প্রয়াত স্ত্রী শ্রীদেবী ও ভাই অনিল কাপুর। ছবির গান, সংলাপ ও চরিত্র এখনো বলিউডপ্রেমীদের পছন্দের শীর্ষে রয়েছে।

বেশ কয়েক বছর ধরেই ‘মিস্টার ইন্ডিয়া’র সিক্যুয়েল নিয়ে কথাবার্তা চলছে। প্রায় শোনা যায়, সিক্যুয়েল তৈরির কাজ শুরু হবে। শেষ পর্যন্ত তার অগ্রগতির খবর পাওয়া যায় না। সম্প্রতি এক সাক্ষাৎকারে ফের আশার বাণী শুনিয়েছেন মিস্টার ইন্ডিয়ার অন্যতম প্রযোজক বনি কাপুর। তিনি জানিয়েছেন, ‘আমি মিস্টার ইন্ডিয়া ২ বানাবো। আমি যদি খুব শীঘ্রই সেই কাজে হাত লাগাই তাহলে অবাক হবেন না। ওয়ান্টেড, নো এন্ট্রি ও মিস্টার ইন্ডিয়ার মতো ছবিগুলির সিক্যুয়েলের চাহিদা রয়েছে’।

Advertisements

এ বছর থুনিভু নামে একটি দক্ষিণী ছবিও প্রযোজনা করেছেন বনি কাপুর। তিনি আরও বলেছেন, ‘এমন মানুষও আছেন যারা চাইছেন ‘হাম পাঁচ’ও আবার নতুন করে তৈরি হোক। আমার কিছু ছবি ইতিমধ্যেই নতুন করে তৈরি হয়ে গেছে। যেমন ‘ও সাত দিন’, বা ‘পোঙ্গা পণ্ডিত’। আমাদের পুরানো সময়ের থেকে কিছু চলচ্চিত্র আছে যেগুলি আবার একটি নতুন প্রেক্ষাপটে তৈরি হয়েছে, উন্নত প্রযোজনাসহ’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন