English

31 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

আমি লজ্জিত ও অনুতাপ্ত: অপু বিশ্বাস

- Advertisements -

নাসিম রুমি: আমার সঙ্গে শাকিবের দূরত্বটা মোটেও কাম্য ছিল না। এ জন্য শাকিবকে দায়ীও করব না। ওই সময়টায় আমি অপ্রস্তুত ছিলাম। ওই ধরনের অপ্রস্তুত পরিস্থিতিতে যে কোনো কিছু মোকাবিলা করা আমার জন্য অনেক টাফ হয়ে গিয়েছিল।

তাই আমি অনেক কিছুই বুঝে ওঠতেও পারিনি। অনেক উলটাপালটা কথা বলেছি। পরে আমাকে যে এ ধরনের পরিস্থিতির মুখোমুখি হতে হবে, তা কখনই ভাবিনি। তাই হয়তো ঘরের কথা পরের মতো করে বলে ফেলেছি।

Advertisements

একটা সময় পর এসব ভাবতে ভাবতে নিজের প্রতি নিজে অনেক কষ্ট পেয়েছি। লজ্জিতও হয়েছি। আমি আমার শ্বশুর-শাশুড়িকে নিয়েও কোনো ভালো উক্তি তখন করিনি।

একজন তারকা শিল্পী হয়ে জনসমক্ষে এত কথা বলেছি, তা ঠিক হয়নি বলেও মনে হয়েছে আমার। আমার উপলব্ধি হয়েছে, ব্যক্তি অপু বিশ্বাসের চেয়ে আমি একজন নায়িকাও বটে।

Advertisements

তাই আমাদের কথা দ্রুত ছড়ায়। ওই সময়টায় খেই হারিয়ে অনেক উলটাপালটা কথা বলেছি, যা মোটেও ঠিক ছিল না। ওসব কিছু ভেবে আমি ভীষণভাবে লজ্জিত, অনুতপ্ত।

আমি মনে করি, মানুষ মাত্রই ভুল হয়, মানুষের বাইরে আমি নই। তাই আমিও ভুলের ঊর্ধ্বে নই। এখন আমার মনে হয়েছে, আমার যেসব ভুল হয়েছে, শাকিবের প্রতি যে অন্যায় আমি করেছি, তার পরিবারের প্রতি যে অপবাদ দিয়েছি—তা আমি শুধরাতে চাই।

শুধরাতে চাই বলে এখন সত্যি কথা বলছি— এখানে অন্য কোনো উদ্দেশ্য নেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন