English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

আমি সময়ের সাথে চলার চেষ্টা করি: ববি

- Advertisements -

নাসিম রুমি: সুন্দর একটি গল্প নিয়ে পাপ ছবিটি নির্মিত হয়েছে। তাছাড়া টিমের সবাই সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। অনেকদিন ধরে ছবিটির জন্য অপেক্ষায় ছিলাম। এবার ঈদের মতো একটি বড় উত্সবে পাপ হলে আসছে। আমি সত্যিই খুব উচ্ছ্বসিত।’—দীর্ঘদিন পর নিজের নতুন সিনেমা মুক্তি প্রসঙ্গে কথাগুলো বলেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি।

ছবিটিতে ববি-রোশান ছাড়া আরও অভিনয় করেছেন জাকিয়া মাহা, আমান রেজা, আরিয়ানাসহ অনেকে। এদিকে এই ছবিটি ছাড়াও ‘মেঘনা কন্যা’, ‘বেঈমান’, ‘নাইট ইন লন্ডন’সহ বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন ববি। এছাড়া মুক্তির অপেক্ষায়ও আছে তার একাধিক ছবি।

নিজের অভিনয় নিয়ে ববি আরও বলেন, ‘এখন দর্শকদের চাহিদা পাল্টে গেছে। সেদিক বিবেচনা করেই ভিন্ন ধারার কিছু কাজ করছি। যে ধরনের চরিত্রে এর আগে দর্শকেরা আমাকে দেখেননি। কারণ আমি সবসময় সময়ের সাথে সাথেই চলার চেষ্টা করি।

দর্শকরাও একইরকম চরিত্রে আমাদের দেখতে দেখতে যেন বিরক্ত না হন, সেদিকেও খুব খেয়াল রাখি। তাছাড়া আজীবন চলচ্চিত্রের সাথেই থাকতে চাই বলে জীবনে অনেককিছু সেক্রিফাইস করেছি। আমার এই পরিশ্রমের মূল্যায়ন আমার দর্শকরা করবেন বলে আমার শতভাগ বিশ্বাস রয়েছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন