English

28 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

আমেরিকায় মুক্তি পাচ্ছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

- Advertisements -

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আগামী ১১ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে অপু বিশ্বাস ও বাপ্পি চৌধুরী অভিনীত প্রথম সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। তার একদিন পরই দেবাশীষ বিশ্বাস পরিচালিত সিনেমাটি মুক্তি পাচ্ছে মার্কিন মুলুকে। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বোম্বে থিয়েটারে স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টায় এর প্রিমিয়ার হবে বলে নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

Advertisements

সিনেমার মুক্তি উপলক্ষে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘আমাদের প্রতিটি চলচ্চিত্রই বাংলাদেশের পাশাপাশি আন্তর্জাতিকভাবেও রিলিজ করে থাকি। শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২-ও আমরা প্রথমে আমেরিকায় প্রিমিয়ার করতে যাচ্ছি। তারপর পর্যায়ক্রমে বিশ্বের বিভিন্ন দেশে শো করব। আশা করি, দর্শকরা ভালো উপভোগ করবেন।’

Advertisements

রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে।

সিনেমার গানে কণ্ঠশিল্পী দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সংগীত পরিচালনা করেছেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন