English

22 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

আরবাজ খানের বিয়ের দিন কী করলেন মালাইকা

- Advertisements -

নাসিম রুমি: দিনভর জল্পনা ছিল, গত রাতে ২৪ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেতা আরবাজ খান। রাতের অন্ধকার নেমে আসতেই সেই জল্পনা সত্যি হলো। অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিচ্ছেদের ৬ বছর পর ফের বিয়ে করলেন সালমান খানের বড় ভাই।

Advertisements

মেকআপ আর্টিস্ট শুরা খানের গলায় মালা দিয়েছেন আরবাজ খান। রোববার (২৪ ডিসেম্বর) বোন অর্পিতা খান শর্মার বাড়িতে বসেছিল এই বিয়ের আসর। ইসলামি রীতিনীতি মেনেই হয়েছে বিয়ে। যেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা।

বাবার বিয়েতে হাজির ছিলেন আরবাজ-মালাইকাপুত্র আরহান খান। কালো টি-শার্ট আর ফরম্যাল প্যান্টেই অনুষ্ঠানে এসেছিলেন ২১ বছর বয়সী আরহান। আরও ছিলেন আরবাজের বাবা-মা সেলিম খান ও সালমা খান, ভাই সোহেল খান, সালমান খান, ঋদ্ধিমা পণ্ডিত, ইউলিয়া ভান্তুর, সোহা আলি খান-সহ পরিবারের ঘনিষ্ঠরা।

তবে প্রাক্তনের বিয়ের দিনে দেখা মেলেনি মালাইকার। এদিন ইনস্টাগ্রামে একাধিক পোস্ট দিয়েছেন অভিনেত্রী। যেখানে প্রাক্তন আরবাজ সম্পৃক্ত কিছুই দেখা যায়নি। বরং মালাইকাকে দেখা গেল, বড়দিন উযদাপনের প্রস্তুতিতে ব্যস্ত থাকতে।

Advertisements

অভিনেত্রী বর্তমানে ভারতে রয়েছেন কি না সেটা নিয়েও রয়েছে প্রশ্ন। কারণ রোববার সকাল থেকেই মালাইকা যে সকল ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে, সেসবই ভারতের বাহিরে কোথাও তুলেছেন বলেই মনে হয়েছে নেটিজেনদের।

রোববার রাত পর্যন্ত আরবাজের বিয়ে নিয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি তার প্রাক্তন স্ত্রীকে। তার সকল ব্যস্ততাই যেন এখন রাত পোহালে বড়দিনের উদযাপনকে ঘিরে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন