English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

আরমান সিদ্দিকীর আইসক্রিম

- Advertisements -

বলা যায় কবির সুমনের হাত ধরেই আরমান সিদ্দিকীর গানের দুনিয়ায় আনুষ্ঠানিক যাত্রা।নিজের রুচি আর ভিন্ন স্বাদের গান দিয়ে এরই মধ্যে নিজস্ব একটি শ্রোতামহলও তৈরি করেছেন।

তারই ধারাবাহিকতায় প্রকাশ পেলো এই শিল্পীর নতুন গান ‘আইসক্রিম’। শুধু গানই না, প্রকাশ পেয়েছে একটি গানচিত্রও। গানটির কথা ও সুর শিল্পীর নিজেরই। সংগীত আয়োজনে ছিলেন চিন্টু। এতে স্যাক্সোফোন বাজিয়েছেন রাহিন।

আরমান সিদ্দিকী বলেন, ‘রোজার ঈদে কবির সুমনকে সঙ্গে নিয়ে একটি গান করার সাহস দেখাই।গানটি সবাই বেশ পছন্দও করেছে। শ্রোতাদের ভালোবাসাই আমাকে নতুন নতুন গান করার প্রেরণা যোগায়। ভক্তদের কথা দিয়েছি অ্যালবাম নিয়ে আসবো। সেই অ্যালবামেরই একটি গান আইসক্রিম। তাই আমি মনে প্রাণে বিশ্বাস করি এই গানটিও শ্রোতাদের ভালো লাগবে।’

নীরিক্ষা ধর্মী এই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ইফফাত জাহান মম। জি সিরিজের ইউটিউব চ্যানেলে গানটি বর্তমানে দেখা যাচ্ছে।

মিউজিক ভিডিও নিয়ে আরমান বলেন, ‘গানটি যেমন যত্ন নিয়ে বানিয়েছি, গানের মিউজিক ভিডিওটির ক্ষেত্রেও তাই। আমাদের স্বল্প জীবনের সবচেয়ে উল্লেখযোগ্য সম্পর্কগুলোই আইসক্রিম-এর মতন যেটা মিউজিক ভিডিওটি দেখে অনেকেরই ডিজা ভু হতে পারে।’

আরমান সিদ্দিকী রক মিউজিকের সঙ্গে যুক্ত ছিলেন যৌবনে। এখন ব্লুজ ক্লাসিক ফিউশন নিয়ে কাজ করছেন।ভালোবাসেন অ্যাকস্টিক যন্ত্র নিয়ে কাজ করতে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন