English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

আর ফিরছে না ‘কফি উইথ করণ’!

- Advertisements -

ভারতের জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘কফি উইথ করণ’ আর ফিরছে না। সামাজিক পাতায় এ ঘোষণা দিয়েছেন স্বয়ং সঞ্চালক-নির্মাতা-প্রযোজক করণ জোহর।

ইনস্টাগ্রামে এক বিবৃতিতে করণ জোহর বলেছেন, ‘হ্যালো, কফি উইথ করণ আমার জীবনের একটা অংশ, আপনাদেরও। ছয় মৌসুম ধরে সেটা আমাদের অংশ থেকেছে। আমার মনে হয়, আমরা একটা প্রভাব বিস্তার করতে পেরেছি, এমনকি পপ কালচারের ইতিহাসে আমাদের একটা পাকা আসন হয়ে গেছে। তবু দুঃখভারাক্রান্ত মনে জানাচ্ছি, কফি উইথ করণ আর ফিরছে না…।’

হিন্দুস্তান টাইমসের বাংলা সংস্করণের খবর, ২০২০ সালে ‘কফি উইথ করণ’ ফেরার কথা শোনা গিয়েছিল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিতর্কের কেন্দ্রে থাকা করণ জোহরের এই শো পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় নির্মাতারা। শেষ পর্যন্ত পুরোপুরি বিচ্ছেদ হলো।

করণ জোহরের এ ঘোষণায় ভক্তদের একাংশ হতাশ। আবার কেউ কেউ বলছেন, এই ঘোষণার মধ্যে টুইস্ট কি রয়ে গেল?

২০০৪ সালে প্রথম সম্প্রচার হয়েছিল ‘কফি উইথ করণ’। শাহরুখ খান ও কাজল ছিলেন ‘কফি উইথ করণ’-এর প্রথম অতিথি। এরপর সালমান খান, আমির খান থেকে অক্ষয় কুমার, রণবীর কাপুর থেকে রণবীর সিং-সহ বহু তারকাকে এ শোতে দেখা গেছে।

নারী তারকাদের মধ্যে দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর, করিনা কাপুর খান, প্রিয়াঙ্কা চোপড়া, এমনকি করণবিরোধী বলে সুপরিচিত কঙ্গনা রনৌত এই শোতে হাজির হয়েছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন